প্রেমিক সিদ্ধার্থের মৃত্যুর শোকে ধীরে ধীরে অসুস্থ হয়ে পড়ছেন প্রেমিকা শেহনাজ! তুমুল ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- তার মৃত্যু এক সপ্তাহ পেরিয়ে গেলেও এখনো পর্যন্ত মানসিক অব-সাদ কাটিয়ে উঠতে পারেনি তার প্রেমিকা। ধীরে ধীরে মানসিক অব-সাদগ্রস্ত হয়ে মান-সিক রোগীদের পরিণত হচ্ছে সেহেনাজ গিল এমনই বিস্ফোরক তথ্য পাওয়া গেল সূত্রানুসারে । প্রেমিকের এই অকাল মৃ-ত্যুতে গভীরভাবে শোকাহত প্রেমিকা । যার ফলে নিজের শারী-রিক অবস্থার অব-নতি ঘটতে শুরু করে প্রতিনিয়ত ।

এবং বাধ্য হয়ে তাঁকে হাসপাতালে ভর্তি করে তার পরিবারের লোকেরা । সিদ্ধার্থ শুক্লা বলিউড ইন্ডাস্ট্রিতে একজন জনপ্রিয় মুখ । খুব অল্প সময়ের মধ্যে জনপ্রিয় হয়ে উঠেছিল গোটা বলিউড ইন্ডাস্ট্রিতে । কিন্তু তার এই অকাল প্রয়াণে শোক-স্তব্ধ বলিউড ইন্ডাস্ট্রি । তার পাশাপাশি টলিউড । যদিও তার অনুরাগীরা এমনটা মনে করছে যে সিদ্ধার্থ শুক্লা মৃ-ত্যু স্বাভাবিক নয় ।। তাকে ইচ্ছাকৃতভাবে পরিকল্পনামাফিক খু-ন করা হয়েছে ।।তাই তারা তদ-ন্তের দাবি করেছে।

বিগ বস’-এর মঞ্চে বিজয়ী হয়েছিলেন তিনি । তার পাশাপাশি একাধিক রিয়েলিটি শোতে অংশগ্রহণ করেছিলেন তিনি । এমনকি বিভিন্ন ধারাবাহিকতাকে অভিনয় করতে দেখা যায় ।মিউজিক ভিডিওতে জনপ্রিয় হয়ে উঠছে সিদ্ধার্থ শুক্লা ।।বিগ বসের মঞ্চে পরিচয় হয় শেহেনান এর সাথে ।

তারপর থেকেই সম্পর্কে জড়িয়ে পড়ে তারা । প্রচন্ড পরিমানে ভালোবাসতো সিদ্ধার্থ কে শাহনাজ । তার প্রমাণ আমরা ইউটিউবে দেখতে পাবো ।। “তু মেরা হে মেরা হি রাহেগা” – এমনভাবেই দাপট দেখিয়ে নিজের প্রেমিক আজ কিন্তু চিরদিনের ম-তন চলে গেল তাকে ছেড়ে ।

সিদ্ধার্থ শুক্লা অকা-লপ্রয়াণ কিছুতেই মেনে নিতে পারছে না সেহেনাজ গিল । অনবরত চোখের জল ফেলে যাচ্ছে সে । তার শারী-রিক অবস্থার অবনতি ঘটতে শুরু করে তার । তাকে এই মুহূর্তে হাসপাতালে ভর্তি করা হয়েছে । কিন্তু হাসপাতালে গিয়ে সেখানে অনবরত কেঁ-দে যাচ্ছে শেহনাজ গিল ।

এমনটাই জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ ।হাসপাতাল থেকে মুক্তি পাওয়ার পর বাড়িতে কোন রকম ভাবে মান-সিক অবস্থার কোন উন্নতি হয়নি বারবার শুধু এক কথায় বলে যাচ্ছে কেন সে আমাকে ছেড়ে চলে গেল সে একবারও ভাবলো না যে এত বড় পৃথিবীতে আমি তাকে ছাড়া কিভাবে বাঁচব ।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button