মাথায় ঝুটি বেঁধে বাবা রাজ চক্রবর্তীর কাঁধে চেপে ঘুরে বেড়াচ্ছে ছোট্ট ইউভান, দেখে আপ্লুত নেটিজেনরা ,ব্যাপক ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:জন্মের পর থেকেই সোশ্যাল মিডিয়ার সেনসেশন রাজ চক্রবর্তীর ছেলে ইউভান। সবে মাত্র সাত মাস বয়স তার।এরইমধ্যে তার দুষ্টুমিতে বাড়ির সদস্য থেকে নেট নাগরিকরা সকলেই মেতে রয়েছেন। বয়স মাত্র সাত মাস হলেও সোশ্যাল মিডিয়াতে ভক্ত সংখ্যা কম নয় এই খুদের। বলিউডের ক্ষেত্রে যেমন তৈমুর রয়েছে ঠিক তেমনভাবেই টলিউড জগতে রাজ করে বেড়াচ্ছে ইউভান।

ইতিমধ্যেই এই শিশুর নামে সোশ্যাল মিডিয়ায় পেজ থেকে শুরু করে ফ্যান ক্লাব সবকিছুই চালু হয়ে গিয়েছে। মাঝেসাজেই রাজ এবং শুভশ্রী নিজেদের একমাত্র ছেলের নানান ধরনের ছবি এবং ভিডিও নেট মাধ্যমে শেয়ার করে থাকেন। মুহূর্তের মধ্যেই তা ভাইরাল হয়ে যায় ভক্তদের মধ্যে।যেমন কিছুদিন আগেই মা শুভশ্রী ভাইরাসে আক্রান্ত থাকায় বাবার সাথে লং ড্রাইভে গিয়েছিলেন ইউভান। সেখানে নানান মজার মুহূর্তের ভিডিও রাজ শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি দিন কয়েক আগেই ছিল ইউভানের প্রথম রবীন্দ্রজয়ন্তী এবং মাতৃ দিবস।এই উপলক্ষে একদম বাঙালি সাজে রাজপুত্রের মত দেখতে হয়ে মা এবং বাবাকে নিয়ে বড় মাসির বাড়িতে উপস্থিত হয়েছিলেন ইউভান। সেখানে সকলের সাথে মিলিত হয়ে অত্যন্ত মজা করতে দেখা গিয়েছিল তাকে।

গতকাল বাবা মায়ের বিবাহ বার্ষিকী উপলক্ষে একসাথে কেক কাটতেও দেখা যায় এই শিশুটিকে। বলতে গেলে রাজশ্রী জুটির চোখের মণি এই সন্তান। সকল ব্যস্ততার মাঝেও নিজের ছেলেকে সময় দিতে ভোলেননা রাজ বা শুভশ্রীকে কেউই।তবে মা করোনা আক্রান্ত হওয়ায় কিছুদিন আগে ঠাকুরমা এবং কেয়ারটেকারের কাছেই মানুষ হচ্ছিল ইউভান। তবে এখন মা ফিরে আসায় অনেক খুশি সে,আবারও ক্যামেরার সামনে নানান রকম পোজ দিতে দেখা যাচ্ছে তাকে।

সম্প্রতি ইন্টারনেটে ইউভানের একটি ভিডিও বেশ ভাইরাল হয়ে উঠেছে।যেখানে তাকে দেখা যাচ্ছে মাথায় জুটি বেঁধে নানান ধরনের খেলনা নিয়ে খেলা করতে।আবার অপর একটি ভিডিওতে দেখা যাচ্ছে অত্যন্ত অন্যমনস্কভাবে জানলার কাঁচে বাড়ি মারছে খুদে শিশুটি। পেছনে ভিডিও করতে করতে দাঁড়িয়ে হাসছেন মা শুভশ্রী।

মনে করা হচ্ছে লকডাউন এর সময় বাইরে বের হতে না পারার দরুন পরিবেশ দেখে জানলার কাঁচে বাড়ি মেরে নিজের অভিব্যক্তি প্রকাশের চেষ্টা করছে রাজশ্রী জুটির একমাত্র পুত্র।সোশ্যাল মিডিয়ায় এই ভিডিওটি শেয়ার করা মাত্রই মুহূর্তের মধ্যে দর্শকদের কাছে ভাইরাল হয়ে গিয়েছে। দর্শক সংখ্যা প্রায় মিলিয়ন অতিক্রম করে গিয়েছে এই ভিডিওটির।চাইলে আপনারাও এই সুন্দর ভিডিওটি দেখে আসতে পারেন সহজেই।আমাদের এই প্রতিবেদনটি আপনার কেমন লাগলো তা একটি মন্তব্যের মাধ্যমে অবশ্যই জানাতে ভুলবেন না।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published.

Back to top button