জন্মদিনে মাসির কোলে উঠে দারুন মজায় মেতেছে ছোট্ট ইউভান! আপ্লুত ভক্তরা! মুহূর্তে ভাইরাল হলো ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-ফের আরো একবার মাসির কোলে চেপে আনন্দে আত্মহারা রাজপুত্র ।। ইতিমধ্যে তার বয়স এক বছর হয়ে গেছে । কিন্তু নেট দুনিয়ার সেলিব্রিটি হয়ে গেছে এই ক্ষুদে বাচ্চা । আমার আর বলার অপেক্ষা রাখে না যে আমি এই মুহূর্তে কার কথা বলতে চলেছি । ঠিকই ধরেছেন আমি এই মুহূর্তে রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গাঙ্গুলীর ছেলে চক্রবর্তীর কথা বলতে চলেছি। বয়স তার মাত্র নয় মাস হবে ।

ইতিমধ্যে সে শিখে গেছে বিভিন্ন কলাকৌশল । এমনকি বাড়ির বাইরে যাওয়ার জন্য বায়না করতে শিখে গেছে বাবা-মায়ের কাছে মাঝেমধ্যে নানান ধরনের খুনসুটির ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়াতে যা দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষায় থাকেন তার অনুরাগীরা এবারও ঠিক তেমনটাই দেখা গেল ।

শুভশ্রী গাঙ্গুলী প্রতিটা দিন প্রতিটা মুহূর্ত কেটে যায় তাকে নিয়ে । তার খুনসুটি করে নানান রকম অংশগুলিকে শুভশ্রী গাঙ্গুলী এবং রাজ চক্রবর্তী ক্যামেরাবন্দি করে তার অনুরাগীদের সাথে শেয়ার করে । সেই অর্থে বেড়েই চলে অনুরাগীদের চাহিদা প্রতিনিয়ত । জানতে শুরু করে যে প্রতিদিন সে কিরকম কি করছে এবং সে চাহিদার জন্যই প্রতিনিয়ত শুভশ্রী গাঙ্গুলী কোন কোন ভিডিও আপলোড করে থাকে তার সোশ্যাল মিডিয়ার হ্যান্ডেলে । যা দেখে রীতিমত মুগ্ধ হয়েছে তার অনুরাগীরা । হবেই না বা কেন কারণ তার ও যে অনুরাগী সংখ্যা রয়েছে ।অর্থাৎ ছোট্ট ছেলের তৈরি হয়ে গেছে ইতিমধ্যে অনুরাগী মহল।

সম্প্রতি আরেকটি ভিডিও ভাইরাল হয়েছে । সেখানে দেখা যাচ্ছে যে শুভশ্রী এবং রাজ চক্রবর্তীর ছেলে কে দেখা যাচ্ছে সেখানে মাসির কোলে চেপে খিলখিলিয়ে হাসছে রাজ চক্রবর্তীর ছোট্ট ছেলের ইউভন্ । তার পাশাপাশি জাঁকজমকপূর্ণভাবে ঘরোয়া পরিবেশে তার জন্মদিন উদযাপন করা হয়েছিল সেই চিত্র ফুটে উঠেছে নেট মাধ্যমে। মাঝেমধ্যেই তার ভাইরাল হওয়া ভিডিও গুলি দর্শকদের মন ছুঁয়ে যায় এই ভিডিওটি তার মধ্যে অন্যতম একটি বলা যেতেই পারে কারণ ভিডিওটি খুব অল্প সময়ের মধ্যে প্রচুর মানুষ দেখে ফেলেছে এসেছে অনেক মন্তব্য ও শুভেচ্ছা বার্তা।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button