নিজের 1 বছরের জন্মদিনে সকলের সামনে দারুন নেচে দেখালো ছোট্ট ইউভান! মুহূর্তে ভাইরাল হলো ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-সম্প্রতি একটা বছর পরিপূর্ণ হয়ে গেল তার জীবনে । এই এক বছরে অনেক রকম অভিজ্ঞতা সঞ্চয় করতে পেরেছে রাজ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলী ছেলের । বাবার সাথে বাইরে বেরিয়েছে । নিজে গাড়ি চালানোর চেষ্টা করেছে এমনকি জানলার কাছে ধাক্কা মেরে বাইরে বেরোনোর আবেদন করতে শিখে গেছে । ঠিক এরকম ভাবেই দুষ্টু-মিষ্টি সময় কাটিয়ে একটা বছর বের করে দিল এবং শুভশ্রী চক্রবর্তীর ছেলে কিন্তু জন্মদিনের দিন সবাইকে নেচে তাক লাগিয়ে দিলো সে ।

গত বছর ১২ সেপ্টেম্বর যখন জন্মগ্রহণ করে ঠিক তার পরেই খুলে ফেলা হয়েছিল তার নামে একটি ফ্যান পেজ ।। সেখান থেকে প্রতিনিয়ত তার নানান ধরনের ছবি এবং ভিডিও প্রকাশ করা হতো । যার ফলে সেই ফ্যানপেজে জনপ্রিয়তার সাথে সাথে বাড়তে থাকে এবং শুভশ্রী ছেলের জনপ্রিয়তা । এমনিতেই স্টার কিড হবার সুবাদে অনেকখানি জনপ্রিয়তা পেয়েছে সে ।।

প্রতিনিয়ত তার অনুরাগীরা অপেক্ষা করতে থাকে তখন তার খুনসুটির একটি ভিডিও প্রকাশ করবেন শুভশ্রী গাঙ্গুলী বা রাজ চক্রবর্তী । প্রত্যেকে তাকে অত্যন্ত বেশি ভালোবাসে ।।বছর ঘুরে আবার ১২ ই সেপ্টেম্বর এসে হাজির হলো ।। জাঁকজমকপূর্ণভাবে ঘরোয়া পরিবেশে আয়োজন করা হলো তার জন্মদিনের পার্টি আর সেখানে বাবার সাথে তাল মিলিয়ে মিলিয়ে নাচলো নাচলো ছোট ছেলে ।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে ইউটিউবে সেখানে দেখা যাচ্ছে যে বাড়ির মেঝের মধ্যে টলমল পায়ে নাচার চেষ্টা করছে ছোট্ট ছেলে ইউভান। ব্যাকগ্রাউন্ডে চলছে একটি গান । সেই গানের সাথে তাল মিলিয়ে বাবার সাথে সাথে পা মিলানো চেষ্টা করছে ছোট্ট ছেলে যা দেখে রীতিমতো আনন্দিত হয়েছে সেখানে উপস্থিত থাকা আমন্ত্রিত অতিথিরা । মূলত এই ভিডিওটি করেছে শুভশ্রী গাঙ্গুলী এবং তিনি শেয়ার করেছেন তার ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে । ইতিমধ্যে ভিডিওটি অনুরাগীদের বেশ পছন্দ হয়েছে । ছড়িয়ে পড়েছে সর্বত্র ।।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button