LIC নিয়ে এলো নতুন ধামাকাদার পলিসি! মাত্র 233 টাকা বিনিয়োগ করে ফেরৎ পাবেন 17 লক্ষ টাকা! জেনে নিন খুঁটিনাটি।

নিজস্ব প্রতিবেদন :-মাসিক মাত্র 233 টাকা বিনিয়োগ করে আপনি পেয়ে যেতে পারেন 17 লক্ষ টাকা ।অবাক হচ্ছেন অবাক হবার কোন কারণ নেই। কারণ সম্প্রতি এলআইসি তরফ থেকে নতুন একটি জীবন বীমা প্রকল্প জারি করা হয়েছে ।সাধারণ মানুষের অর্থসংগতি এবং প্রয়োজনীয় চাহিদা মেটাতে এই প্রকল্প নতুনভাবে জারি করেছে এলআইসি। এবং এই প্রকল্পের নাম দেওয়া হয়েছে এল আই সি জীবন লাভ যোজনা আসুন এক নজরে দেখে নিই এই পলিসিতে অন্তর্ভুক্ত হতে গেলে কি কি শর্ত মেনে চলতে হবে। পাশাপাশি কি কি সুবিধা রয়েছে ।

এই পলিসি মিউচুয়াল ফান্ডের ওপর নির্ভর করেন না। এমনকি বাজারে লাভ-ক্ষতির উপরে কোনরকম ভাবে নির্ভর করে না এই পলিসি । নির্দিষ্ট পরিমাণ অর্থ আপনি সময় মত পেয়ে যাবেন ।এটি একটি নন লিঙ্ক পলিসি। এই পলিসি তে অন্তর্ভুক্ত হতে গেলে অতি অবশ্যই আপনার সর্বোচ্চ বয়স 59 বছর হতে হবে ।তবে 16 থেকে 25 বছরের মধ্যে আপনি যদি বিনিয়োগ শুরু করেন তাহলে পাবেন বিশেষ সুবিধা। ন্যূনতম অ্যামাউন্ট হতে হবে 2 লক্ষ টাকা এবং সর্বোচ্চ অ্যামাউন্টের কোন উর্ধ্বসীমা নেই।

কেউ যদি তিন বছরের জন্য বিনিয়োগ করেন তবে তিনি বিনিয়োগের ওপর ভিত্তি করে ঋণ নিতে পারেন। এই স্কিমের উপর বিনিয়োগ করলে সেটি সম্পূর্ণ করমুক্ত থাকে। বিনিয়োগকৃত অর্থের উপর বোনাসের অ্যামাউন্ট যুক্ত হয়। বিনিয়োগকারীর মৃত্যু হলে তার নমিনি পাবেন সম্পূর্ণ টাকা। মৃত্যুর পর নমিনির হাতে ডেথ সাম আসবে। ডেথ বেনিফিট হিসেবে সিম্পল রিভার্শনারি বোনাস এবং ফাইনাল অ্যাডিশনাল বোনাস হিসেবে পাবেন নমিনি।এই পলিসির কথা সামনে আশাতে অনেকেই এই পলিসিতে বিনিয়োগ করার সিদ্ধান্ত গ্রহণ করেছেন এবং একটা নির্দিষ্ট সময় পর মোটা অংকের টাকা রিটার্ন পাবার আশায় রয়েছেন তারা।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button