“সারা জীবনের জন্যে আমায় ছেড়ে চলে গেলে?” – বুকফাটা কান্নায় ভেঙ্গে পড়লেন শেহনাজ! তুমুল ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-যদি আমরা কাউকে মন প্রাণ দিয়ে ভালোবাসি তাহলে তার উপস্থিতি আমরা প্রতিটা মুহূর্তে অনুভব করতে পারি। তার থেকে দূরে থাকলেও আমরা তার ছোঁয়া তার উপস্থিতি অনুভব করতে পারি । আর যদি কোনো কারনে সে মানুষটি দু-র্ঘটনা-র ক-বলে পড়ে বা অন্য কোনো কারণে এই পৃথিবী ছেড়ে চলে যায় তাহলে কিন্তু সেই উপস্থিতিটা মেনে নেওয়া আমাদের পক্ষে কঠিন হয়ে ওঠে। ঠিক সেই অবস্থা থেকে রয়েছে এই মুহূর্তে সিদ্ধার্থ শুক্লা প্রেমিকা সেহেনাজ গিল ।।

কোনরকম ভাবে সে মেনে নিতে পারছে না যে তার প্রেমিক সিদ্ধার্থ আর এই পৃথিবীতে নেই সে শত চেষ্টা করেও কোনদিনই তার কাছে ফিরে আসবে না সিদ্ধার্ত ।শাহনাজ এতটাই ভালোবাসতো সিদ্ধার্থকে যে তিনি বিগবসের মঞ্চ থেকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় হারতে রাজি ছিল । তিনি বলেছিলেন তু মেরা হে মেরা হি রহেগা” – ঠিক কতটা ভালবাসলে এতটা জোর খাটিয়ে এ কথা বলা যেতে পারে তা হয়তো আপনার আন্দাজ করতে পারছেন ।

তার এই অকাল মৃ-ত্যু-তে রীতিমতো মানসিকভাবে ভে-ঙে পড়েছেন তিনি । সারাদিন ধরে কান্নাকাটি করে চলেছে যার ফলে তার শারীরিক অবস্থার অবনতি ঘটেছে । এবং বাধ্য হয়ে তাঁকে হাসপাতালে ভর্তি করতে হয়েছে । কিন্তু হাসপাতাল কর্তৃপক্ষের তরফ থেকে জানা যাচ্ছে যে সেখানে গিয়েও প্রতিনিয়ত কাঁদছেন তিনি । এবার লাইভে এসে নিজের মনের কথা ব্যক্ত করলেন শাহনাজ ।

লাইভে এসে সেহেনাজ বারবার একটা কথাই বলেন সে আমাকে গোটা পৃথিবী দিয়ে গেল ।আমি এই পৃথিবীতে একা কিভাবে বাঁচবো ।সে আমার পাশেই ছিল সেদিন ।কিন্তু তারপর আর ঘুম থেকে উঠলো না কেন ?পারিবারিক ডাক্তার এসে তাকে মৃ-ত বলে ঘোষণা করেছে এমনটা জানিয়েছে শাহনাজকে ছোট্ট বাচ্চার মতন আমার পাশে ঘুমিয়ে ছিল তার সেই মুখ কোনরকম ভাবে মন থেকে মুছে ফেলতে পারছে না প্রেমিকা সেহেনাজ। । সত্যি তার এই কষ্ট দেখে রীতিমতো আবেগপ্রবণ হয়ে পড়ছে তার অনুরাগীরা । সিদ্ধার্থ শুক্লা আত্মার শান্তি কামনা করি আমরা তিনি যেখানেই থাকুক না কেন ভালো থাকুক ।।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button