বাজারে লঞ্চ করলো দুর্দান্ত ফিচার যুক্ত নতুন ই-স্কুটার! বুক করুন মাত্র 499 টাকায়! রইল বিস্তারিত বিবরণ।

নিজস্ব প্রতিবেদন:-উর্ধ্বমুখী পেট্রলের দাম কে মাথায় রেখে প্রতিনিয়ত নতুন নতুন ধরনের ব্যবসা বা প্রযুক্তির আবিষ্কার করার চেষ্টা করছে সাধারণ মানুষেরা । সেই অর্থে ভারতের বাজারে ব্যাপক পরিমাণে চাহিদা বৃদ্ধি পেয়েছে ইলেকট্রিক স্কুটার না গাড়ি । কারণ পেট্রোলের দাম তাতে গাড়ি নিয়ে বাইরে বেরোনো রীতিমতো দুঃসাধ্য ব্যাপার সাধারণ মধ্যবিত্ত পরিবারের পক্ষে।

এবার সেই ভাবনা-চিন্তা কে সামনে রেখে বাউন্স নামক একটি সংস্থা লঞ্চ করতে চলেছে নতুন একটি ইলেকট্রিক স্কুটার।সম্প্রতিক স্টাট আপ কোম্পানি বাউন্স ইনফিনিটি তরফ থেকে একটি নতুন ইলেকট্রিক স্কুটার বাজারে লঞ্চ করা হয়েছে এবং এই স্কুটারটির বাকি অন্যান্য সকল স্কুটার এর তুলনায় আকর্ষণীয় হতে চলেছে বলে দাবি সংস্থার।

মাত্র ৪৯৯ টাকা দিয়ে আপনি বাড়ি নিয়ে যেতে পারবেন এই ইলেকট্রিক স্কুটার । পাশাপাশি পেয়ে যাবেন 40% কম দামে একদম ঠিক শুনেছেন আপনি ব্যাটারি ছাড়া গাড়ি বুকিং করতে পারেন এবং বাড়িতে নিয়ে যেতে পারে ন।আগামী ২ ডিসেম্বর ভারতের বাজারে লঞ্চ করতে চলেছে নতুন ইলেকট্রিক স্কুটার।

সংস্থার তরফ থেকে জানান হয়ছে , আগামী ২ ডিসেম্বর থেকেই এই স্কুটারটির প্রি-বুকিং করতে পারবেন গ্রাহক। যার জন্য একজন গ্রাহককে দিতে হবে মাত্র ৪৯৯ টাকা‌। তবে গাড়ি ডেলিভারি প্রসঙ্গে সংস্থখ জানিয়েছে , এই গাড়ি বুকিং এর পর ডেলিভারি শুরু করা হবে নতুন বছরে। এমনকি ব্যাটারি ছাড়া আপনি এটি বুকিং করতে পারেন।

ব্যাটারি ছাড়া চালাবেন কীভাবে ভাবছেন? এক্ষেত্রে আপনি বাউন্সের ব্যাটারি সোয়াপিং নেটওয়ার্ক থেকে ব্যাটারি ভাড়া নিতে পারবেন। এছাড়া আপনি ব্যাটারি সমেত এই স্কুটার কিনলে আপনি রিমুভেবেল লিথিয়খম আয়ন ব্যাটারি পাবেন। যা আপনি যখন ইচ্ছা খুলে ধিতে পারবেন এবং সুবিধামতো চার্জ করতে পারবেন।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button