“কন তুঝে ইউ পেয়ার কারেগা” – গানে বিভোর হয়ে রোম্যান্স করছেন অরুনীতা-পবনদীপ জুটি! ঝড়ের বেগে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-ইতিমধ্যে জনপ্রিয়তা নিরিখে তুঙ্গে পৌঁছে গেছে এই দুই জুটি । এবং মূলত ইন্ডিয়ান আইডল মাধ্যমে তারা জনপ্রিয়তা পেয়েছে। তার সাথে সাথে জনপ্রিয়তা পেয়েছে এবারের ইন্ডিয়ান আইডল । ইতিমধ্যে আপনারা বুঝতে পেরেছেন যে আমি কাদের কথা বলতে চলেছি ।।একদমই ঠিক ধরেছেন আমি হিমাচল প্রদেশের বাসিন্দা পবন এবং পশ্চিমবঙ্গের বাসিন্দা অরুনিতা কাঞ্জিলালের কথা বলতে চলেছি ।

এমনটা অনুমান করা হয় যে অরুনিতা এবং পবন একে অপরকে ছাড়া অসম্পূর্ণ । একে অপরের জন্যই তারা তৈরি হয়েছে । তাই ঈশ্বর তাদের একসাথে মেলবন্ধন ঘটিয়েছে । কারণ অরুনিতা এবং পবন এর যুগলবন্দি রীতিমতো আলাদা মাত্রায় নিয়ে গিয়েছে ইন্ডিয়ান আইডলের জনপ্রিয়তাকে । তার পাশাপাশি তাদের বন্ধুত্ব নজর কেড়েছে দর্শকদের । যদি এমনটা অনুমান করছে অনেকে তাদের মধ্যে একটা প্রেমের সম্পর্ক রয়েছে । কিন্তু শুধুমাত্র ভালো বন্ধু ছাড়া আর কিছু নয় এমনটা জানিয়েছে অরুনিতা ।

ইন্ডিয়ান আইডল এ থাকাকালীন অবস্থায় তাদের যুগলবন্দি আমরা দেখেছি । তার পাশাপাশি অবসর সময়ে গিটার হাতে নিয়ে একসাথে খোলামেলা গান করতে দেখেছি আমরা । তবে সম্প্রতি গান নয় বরং এক্সপ্রেশন দিয়ে অভিনয় এর সাথে যুক্ত হলেন অরুনিতা এবং পবন । যে ভিডিওটি সম্প্রতি প্রকাশিত হয়েছে ইউটিউবে সেখানে দেখা যাচ্ছে যে জনপ্রিয় একটি গান কন তুজে পেয়ার কারেগা এর সাথে অভিনয় করেছে অরুনিতা এবং পবন্দীপ । মূলত একটি ডান্স ফ্লোর এ বা স্টুডিও ডান্সফ্লোরে তারা এই অভিনয় করেছে যা দর্শকদের মন ছুঁয়েছে ।ইতিমধ্যে ভিডিওটি দেখে ফেলেছে অনেক মানুষ ।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button