ছেলেকে নিয়ে দারুণ অঙ্গভঙ্গিতে দুর্দান্ত কায়দায় খেলছেন কোয়েল, ভাইরাল হলো মা-ছেলের খু-নসুটির ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:-ছেলের জন্মের পর থেকেই পর্দার জগত থেকে নিজেকে দূরে সরিয়ে নিয়েছেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী তথা রঞ্জিত মল্লিকের কন্যা কোয়েল মল্লিক। একসময়ে বাংলা চলচ্চিত্র জগতকে একাধিক জনপ্রিয় সিনেমা উপহার দিলেও বর্তমানে নিজের ছেলেকে নিয়েই ব্যস্ত রয়েছেন নায়িকা।প্রসঙ্গত নিসপাল সিংহ রানেকে বিয়ে করেছিলেন কোয়েল।

দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল তাদের মধ্যে পরবর্তীতে বিয়ে করার সিদ্ধান্ত নেন এই তারকা দম্পতি। বিয়ের কিছুদিনের মধ্যেই ছেলের জন্ম দেন কোয়েল।গতবছর লকডাউন চলাকালীন সময়ে মা হওয়ার কারণে খুব বেশি অনুষ্ঠান করতে পারেননি অভিনেত্রী। ভিডিও কলের মাধ্যমে সকল বন্ধুবান্ধব এবং ঘ-নি-ষ্ঠ আত্মীয় —স্বজনকে ছেলের ছবি দেখিয়েছিলেন তিনি। পরবর্তী সময়ে পাঁচ মাস বয়স হলে নামকরণ অনুষ্ঠান সম্পন্ন করা হয় কোয়েলের সন্তানের।

নামকরণ অনুষ্ঠান উপলক্ষেই আবার নেট নাগরিকরা তাদের পছন্দের অভিনেত্রীর সন্তানকে দেখতে পান। নিজে সোশ্যাল মিডিয়ায় সক্রিয় হলেও নেটদুনিয়ার লাইমলাইট থেকে সন্তানকে দূরেই রেখেছেন কোয়েল। একান্তই ঘরোয়া ভাবে ছেলেকে মানুষ করেন তিনি।জানিয়ে রাখি মা হওয়ার পরপরই করোনা ভাইরাসে আ-ক্রা-ন্ত হয়েছিলেন কোয়েল মল্লিক। সেই সময় অত্যন্ত বিপদে পড়েছিলেন নায়িকা। কারণ অত ছোট শিশু মাকে ছাড়া থাকতেই পারছিল না। অথচ সংক্র-ম-ণের ভ-য়ের কারণে তিনি কোনোভাবেই নিজের ছেলের কাছে যেতে সক্ষম ছিলেন না।

যদিও কিছুদিনের মধ্যেই ভাইরাসকে জয় করে স্বাভাবিক জীবনে ফিরে এসেছিলেন নায়িকা। তখন এক ব্যক্তিগত সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে কোয়েল জানিয়েছিলেন, মা হওয়ার পর মেয়েদের নিজের মন অত্যন্ত শক্ত ভাবে রাখা উচিত। কারণ এই সময়ে সন্তানের সমস্ত দায়িত্ব থাকে একজন মায়ের উপর। এবং মা সেই দায়িত্ব পালন করতে না পারলে সন্তানের উপর তার প্রভাব পড়ে। বর্তমানে নিজের সন্তানকে নিয়ে বেশ সুখেই দিন কাটাচ্ছেন জনপ্রিয় অভিনেত্রী। কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় তাদের দুজনের একটি ভিডিও বেশ জনপ্রিয়তা অর্জন করেছিল।

যেখানে দেখা যাচ্ছিল কোয়েল এবং তার একমাত্র ছোট্ট ছেলে কবীর একে অপরের সাথে খুনসুটিতে মগ্ন রয়েছেন।মায়ের সাথে বেশ জমিয়ে খেলা করতে দেখা গিয়েছিল এই তারকা সন্তানকে। যা দেখে রীতিমতো আপ্লুত হয়ে পড়েছিলেন নেটিজেনরা।কমেন্ট বক্সে এই ভিডিওটির প্রশংসা করার পাশাপাশি অনেকেই এই সময়ে কোয়েলকে সুস্থ থাকার পরামর্শ দিয়েছিলেন। কারণ মা হওয়ার পর একজন মেয়ের দায়িত্ব অনেকটাই বেড়ে যায়। তাই কোয়েলকে সেই দায়িত্ব মনে করিয়ে দিতে ভোলেননি নেটিজেনদের একাংশ। চাইলে আপনারাও এই ভাইরাল ভিডিওটি দেখে আসতে পারেন। রইল ভিডিও।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published.

Back to top button