নতুন ধামাকা অফার নিয়ে এলো রিলায়েন্স Jio! কম দামের এই প্ল্যান নিলেই hotstar প্রিমিয়াম বিনামূল্যে! রইল বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন :- আমরা যত উন্নত হচ্ছি ততই উন্নত হচ্ছে আমাদের সব চাওয়া-পাওয়া গুলি । সেই মতো আমাদের চাহিদা অনুযায়ী বাজারে এসেছে নিত্যনতুন জিনিসপত্র । তার সাথে সাথে বেড়ে চলেছে উন্নত প্রযুক্তি। ইতিমধ্যে বাজারে এসে গেছে উন্নত প্রযুক্তি যুক্ত স্মার্টফোন । এবং সেই স্মার্টফোনগুলো নেটওয়ার্ক পরিষেবা প্রদানকারী সংস্থা গুলির মধ্যে লেগেছে তুমুল ল-ড়াই ।

অস্তিত্ব টিকিয়ে রাখার লড়াইয়ে কখনো কখনো সেই সমস্ত সংস্থাগুলি অন্যান্য কোম্পানির সাথে রিব্র্যান্ড হচ্ছে। কিন্তু আমরা একথা সকলেই জানি যে বেশ কয়েক বছর ধরে বাজার ধরে রেখেছে রিলাইন্স জিও। একের পর এক লোভনীয় অফার দিয়ে রীতিমত আকৃষ্ট করেছে গ্রাহকদের । সেইমতো বাজার খেয়ে নিয়েছে বাকি সমস্ত নেটওয়ার্ক প্রদানকারী সংস্থা দের ।

রিলায়েন্স জিও সম্প্রতি আরও একবার একটি ধামাকাদার অফারের হাজির করেছে গ্রাহকদের সামনে একটি বললে ভুল হবে বেশ কয়েকটি ধামাকাদার অফার জারি করেছেন সেগুলি আজকের প্রতিবেদনে তুলে ধরব যার ফলে আপনার সুবিধা পেতে পারেন এই অফার গুলি থেকে । প্রথমে রয়েছে ৪৯৯ টাকায় একটি প্ল্যান । এর বৈধতা হচ্ছে ২৮ দিনের । তার সাথে সাথে আপনি পেয়ে যাবেন প্রতিদিন ৩ জিবি করে ডাটা আনলিমিটেড কল এবং ম্যাসেজ এর সুবিধা সম্পূর্ণ বিনামূল্যে ।

২৮ দিনের বৈধতা যুক্ত এই প্ল্যান টি আপনি আপনার আরো একটি কাজে লাগাতে পারেন । সেটি হল সাবস্ক্রিপশন ফ্রী । অর্থাৎ হটস্টারে সাবস্ক্রিপশন ২৮ দিনের জন্য সম্পূর্ণ বিনামূল্যে পাওয়া যাবে ।যদি আপনি এই এটি গ্রহণ করেন । এরপর থাকছে ৬৬৬ টাকার একটি প্যাকেজ। জিওর এই প্ল্যানটি এক বছরের জন্য ডিজনি প্লাস হটস্টারের সাবস্ক্রিপশনও পাবে। এই প্ল্যানের মেয়াদ ৫৬ দিন এবং এতে প্রতিদিন ২ জিবি ডেটা পাওয়া যাবে।

এই প্ল্যানে আনলিমিটেড কলিং এবং মেসেজিং এর সুবিধাও রয়েছে। তাছাড়া মোটা অংকের আরেকটি প্ল্যান রয়েছে । এক্ষেত্রে আপনাকে এক বছর কোনো রকম কোনো চিন্তা-ভাবনা করতে হবে না । এই প্ল্যান এর মূল্য হচ্ছে । ২৫৯৯ টাকা । এই প্ল্যানের মেয়াদ ৩৬৫ দিন এবং এতে প্রতিদিন ২ জিবি ডেটা পাওয়া যাবে। এর মধ্যেও ডিজনি প্লাস হটস্টার সাবস্ক্রিপশন এক বছরের জন্য পাওয়া যাবে। এই প্ল্যানে আনলিমিটেড কলিং এবং মেসেজিং এর সুবিধাও রয়েছে।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button