শ্রাবন্তীর জন্য কেঁ-দে ভাসালেন পুরোনো স্বামী রোশন, হা-উমা-উ করে কেঁদে উঠলেন রোশন সিং, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:টলিউডের জনপ্রিয় অভিনেত্রী হিসেবে পরিচিত শ্রাবন্তী চট্টোপাধ্যায়। দীর্ঘদিন ধরে বাংলা চলচ্চিত্র জগতকে একের পর এক সুপারহিট সিনেমা উপহার দিয়ে গিয়েছেন তিনি। প্রসঙ্গত বিয়ের পরই অভিনয় জীবন শুরু করেছিলেন তিনি। মাত্র 18 বছর বয়সে প্রথমবার পরিচালক রাজীব কুমার বিশ্বাসকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী।

এই বিয়ের ফলে তার একটি পুত্র সন্তানের জন্ম হয় যার নাম অভিমন্যু ওরফে ঝিনুক। কিন্তু কিছুদিনের মধ্যেই পরকীয়া সম্পর্কের অভিযোগে তাঁর এই প্রথম বিয়ের বি-চ্ছে-দ ঘটে যায়। এরপর দ্বিতীয় বার উঠতি মডেল কৃষাণ ব্রজকে বিয়ে করেন অভিনেত্রী।কিন্তু এবারেও ভাগ্যের ফেরে তিনি বেশিদিন সম্পর্ক টিকিয়ে রাখতে পারেননি।মন দেওয়া-নেওয়ার ক্ষেত্রে খুব একটা দেরি করতে দেখা যায় না এই নায়িকাকে।

যার ফলস্বরুপ কিছুদিনের মধ্যেই আবারও তৃতীয় বার 2019 সালে রোশন সিং কে বিয়ে করেন শ্রাবন্তী।কাউকে না জানিয়ে আচমকাই পাঞ্জাবে গিয়ে এই তৃতীয় বিয়ে সেরে ছিলেন অভিনেত্রী। বিয়ের পর এই তৃতীয় স্বামীকে নিয়ে নেট মাধ্যমে বেশ চর্চায় ছিলেন তিনি। কিন্তু গত বছরের পুজোর সময় থেকেই তাদের মধ্যে অশান্তি প্রকাশ্যে আসতে থাকে। দেখা যায় সোশ্যাল মিডিয়ায় একে অপরকে আনফলো করেছেন রোশন এবং শ্রাবন্তী।

শুধুমাত্র তাই নয় জানা যায় বাইপাসের ধারে নিজের ফ্ল্যাটে ছেলেকে নিয়ে একাই থাকছেন অভিনেত্রী। যদিও সেই সময়ে রোশান জানিয়েছিলেন, তার মা অসুস্থ থাকায় এই ব্যবস্থা করা হয়েছে। কিন্তু প্রতিটি দিন কেটে যাওয়ার সাথে সাথেই তাদের মধ্যে বিরোধ প্রকাশ্যে আসতে শুরু করে।এমনকি নিজের ইনস্টাগ্রামে নামের পাশ থেকে সিং পদবিটিও সরিয়ে ফেলতে দেখা যায় অভিনেত্রীকে।

এরপর ধীরে ধীরে সকল ছবিও তারা মুছে ফেলেন নিজের অ্যাকাউন্ট থেকে।প্রথমে কিছু দিন চুপ থাকলেও পরে এক ব্যক্তিগত সাক্ষাৎকারে রোশন শ্রাবন্তীর সঙ্গে তার সম্পর্ককে অতীত সম্পর্ক বলে মন্তব্য করে বসেন। পরবর্তী সময়ে তিনি আবারো জানান,শ্রাবন্তী বলে কোন মেয়েকে তিনি একসময় বিয়ে করেছিলেন ঠিকই কিন্তু তার চেহারা একেবারেই ভুলে গিয়েছেন।অপরদিকে শ্রাবন্তী নিজের বিয়ে ভা-ঙ্গা-র বিষয়ে কোন প্রতিক্রিয়া না জানালেও ব্যক্তিগত জীবনে ব্যস্ত হয়ে পড়েন।

সম্প্রতি শ্রাবন্তীর বিরহে চোখের জল ফেলতে দেখা গিয়েছে রোশনকে। দিন কয়েক আগেই নিজের ইনস্টাগ্রাম থেকে তিনি একটি ছবি শেয়ার করেছেন যেখানে রোশানের চোখে জল দেখা যাচ্ছে। যদিও ক্যাপশনে এটিকে সম্পূর্ণ মজা বলে উল্লেখ করেছেন তিনি। কিন্তু স্পষ্ট ভাবে নেট নাগরিকরা বুঝতে পারছেন যে হয়তো স্ত্রীর সঙ্গে বি-চ্ছে-দের কারনেই রোশন কান্নাকাটি শুরু করেছেন।

কিন্তু যাই হোক না কেন কোনো তোয়াক্কা নেই শ্রাবন্তীর। বর্তমানে নিজের ছেলে এবং হবু পুত্রবধূ দামিনী ঘোষের সাথে পার্টি করতে ব্যস্ত রয়েছেন শ্রাবন্তী। কিছুদিন আগেই ভ্যালেন্টাইন্স ডে উপলক্ষে তাদের একসাথে দেখা গিয়েছিল একটি রেস্তোরাঁয়। পাশাপাশি জানা গিয়েছে, বর্তমানে চতুর্থ প্রেমিকের সাথে সম্পর্কে রয়েছেন এই জনপ্রিয় নায়িকা।

শ্রাবন্তীর এই চতুর্থ প্রেমিক আর কেউ নয় তার সঙ্গে একই আবাসনের বাসিন্দা বেকারির ব্যবসা অভিরূপ চৌধুরী। নেটিজেনদের একাংশের বক্তব্য অনুসারে, খুব শীঘ্রই আবারও হয়তো রোশনের সাথে বিবাহ বি-চ্ছে-দের পরচতুর্থবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published.

Back to top button