স্বামী রোহানপ্রীতের সঙ্গে “কাঁটা লাগা” – গানে তুমুল নাচ নেহা কক্করের! মুহূর্তে ভাইরাল হলো ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-একের পর এক দুর্ধর্ষ গান প্রকাশ করে রীতিমতো প্রতিবছর খবরের শিরোনাম দখল করে নেহা কক্কর । নেহা কক্কর এর জীবন কাহিনী জানা একটা সিনেমার মতন । তার বাবা একজন সিঙ্গারা বিক্রেতা ছিলেন । বিভিন্ন অনুষ্ঠানে ১০০ টাকার বিনিময় গান গাইতেন নেহা কক্কর ।

বাড়িতে ছিল দিদি এবং তার ভাই টনি কক্কর । তাদের খরচ বহন করা রীতিমতো দুঃসাধ্য ব্যাপার হয়ে উঠছিলো সবার পক্ষে । কিন্তু চোখে ছিল স্বপ্ন একদিন বলিউড ইন্ডাস্ট্রি জনপ্রিয় গায়িকা হবেন তিনি । অনেক রকম সংগ্রাম এবং লড়াই জারি রাখার পর অবশেষে তিনি সফল হতে পেরেছেন।

নেহা কক্করের গান কণ্ঠস্বর শুনে রীতিমতো মন্ত্রমুগ্ধ হয়ে যায় অনেকে । প্রচলিত সমস্ত কণ্ঠস্বর গুলি থেকে কিছুটা হলেও আলাদা তার কণ্ঠস্বর তাই যখন তিনি কোন গান করেন তখনই মন্ত্রমুগ্ধ হয়ে শোনেন দর্শকেরা । একের পর এক দুর্ধর্ষ বেশ কিছু হিন্দি ছবির গান গিয়ে নিজের নামের পাশে জনপ্রিয়তার অক্ষরটি জুড়িয়ে নিয়েছেন সার্থকভাবে । এই নেহা কক্করের সম্প্রতি একটি গান প্রকাশিত হয়েছে যার নাম কাটা লাগা । এই গানটি সাথে রয়েছেন হানি সিং এবং টনি কক্কর ।। এবার সেই গানের সাথে নিজের স্বামী অর্থাৎ সিংয়ের সাথে না দেখা গেল নেহা কক্কর কে ।

সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউবে । সেখানে দেখা যাচ্ছে যে শুটিং এর পোশাক পরা অবস্থাতেই তার স্বামী রোহন প্রীত সিং এর সাথে তার নিজস্ব গাওয়া গান কাটা লাগা সাথে অসম্ভব সুন্দর কায়দা এক্সপ্রেশন দিয়ে নাচতে শুরু করেছে নেহা কক্কর । নেহার গানের পাশাপাশি ইনস্টাগ্রামের একটা ভিডিও অর্থাৎ নাচের ভিডিও কিন্তু ব্যাপক পরিমাণে ভাইরাল হয় । তাই এই ভিডিওটি অন্যথা হয়নি । ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে ভিডিওটি। অনুরাগীদের বেশ পছন্দ হয়েছে । ছড়িয়ে পড়েছে সর্বত্র এসেছে অনেক মন্তব্য ।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button