বাঙালি কন্যা অনন্যার অসাধারণ কণ্ঠে মুগ্ধ বাপ্পি লাহিড়ী সহ ‘সারেগামাপা’ -র বিচারকরা! মুহূর্তে ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :-বাংলা থেকে বাঙালিরা যতটা দূরে থাকুক না কেন সে জায়গাতে গিয়েও তারা নিজেদের প্রতিভাকে আত্মপ্রকাশ করতে সক্ষম ।এই ঘটনা প্রমাণ একাধিকবার পাওয়া গেছে। বাঙালির প্রতিভার করার বলার অপেক্ষা রাখে না। পৃথিবীর একমাত্র জাতি যারা ভাষার জন্য প্রাণ দিয়েছিল। পৃথিবীর একমাত্র জাতি হচ্ছে বাঙালি যারা প্রথম দেশে নোবেল ও অস্কার পুরস্কার গুলি এনে দিয়েছিল ।

এবার সেই বাঙালি কন্যা অনন্যা চক্রবর্তী এবার প্রশংসা পেল এক বাঙালি গায়ক বাপি লাহিড়ীর কাছ থেকে।সঙ্গীত এর অন্যতম সেরা মঞ্চ সারেগামাপা হিন্দি জগতের এই মুহূর্তে প্রতিযোগী হিসেবে দেখা যাচ্ছে অনন্যা চক্রবর্তী কে যিনি বেশ কয়েক বছর আগে বাংলা সারেগামাপা তে দুর্দান্ত গান গেয়ে দর্শকদের মন জয় করেছিলেন ।এবার সেই অনন্যা চক্রবর্তী কে দেখা যাচ্ছে হিন্দি সারেগামাপা তে ।

এখানে বিচারক এর আসনে দেখা যাচ্ছে হিমেশ রেশমিয়া বিশাল দাদলানি এবং শঙ্কর মহাদেবগন। কতদিন ধরে তাদের কাছ থেকে প্রশংসা পেয়ে আসছিলেন কিন্তু এই তালিকার নাম জুড়ে গেল বাপি লাহিড়ীর।এদিন বিশেষ অতিথি হিসেবে বিচারকের আসনে আসীন হয়েছিলেন বাপ্পি লাহিড়ী।

শো এর অন্যতম বাঙালি তরুণ প্রতিযোগিতা অনন্যা চক্রবর্তীর কন্ঠে বাংলা ফোক সং শোনার লোভ সামলাতে না পেরে তাঁকে এক প্রকার অনুরোধ করেই বসেন “দুই লাইন বাংলা গান শুনিয়ে দে”।অন্যদিকে “ডিস্কো কিং” এর মন রাখতে ফের একতারা হাতে বাংলা জনপ্রিয় লোকগান “তোমার ঘরে বসত করে কয়জনা মন জানে না” গেয়ে শোনায় অনন্যা।

ভিন রাজ্য থেকে বাংলার মাটিকে অনুভব করতে পেরে আপ্লুত হয়েছেন বাপি লাহিড়ীর সহ আরও একাধিক বিচারকেরা ইতিমধ্যে অনন্যার গান শুনে 92% সন্তুষ্ট হয়েছে জারজেস জুরিরা তবে আগামী দিনে আরো ভালো গান গাইতে পারে এমন কথা বাপি নারী নিজেই বলেছেন।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button