ইলেকট্রিক অফিসের ক্যাশ কাউন্টারে চাকরির সুযোগ! কিভাবে করবেন আবেদন? জানুন বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন :- আমরা বিভিন্ন সময় বাড়ির বৈদ্যুতিক বিল জমা দেওয়ার জন্য বৈদ্যুতিক অফিসে যায়। সেখানে ক্যাশ কাউন্টারে যে সরকারি আধিকারিক বসে থাকে তিনি আমাদেরকে সাহায্য করেন বিভিন্ন রকম ভাবে। কিন্তু কখনো কি আপনার এমনটা মনে হয়েছে যে সেই পথে আপনিও চাকরি পেতে পারেন।

বাড়িতে সাগর ভাবুন যে কিভাবে সেই চাকরিটা পাওয়া যাবে যদি আপনার কাছে কোনো রকম কোনো তথ্য না থেকে থাকে তাহলে আজকের এই প্রতিবেদনটি আপনার জন্য।আজকের এই প্রতিবেদনের মাধ্যমে আপনাকে জানাবো কিভাবে আপনি ইলেকট্রিক অফিসের ক্যাশ কাউন্টারে চাকরি পেতে পারেন ।কোথায় পরীক্ষা দিতে হবে পরীক্ষা দেওয়ার সময় আবেদন মূল্য কত লাগবে কিভাবে কাজ পেতে পারেন এমনকি কত টাকা মাসিক বেতন হতে পারে সমস্ত কিছু তুলে ধরার থাকবে আজকের এই প্রতিবেদনে।

পদের নাম :- অফিসার এক্সিকিউটিভ

শিক্ষাগত যোগ্যতা :- এই পদে আবেদন করার জন্য অতি অবশ্যই আপনাকে যেকোন শাখাতে গ্রাজুয়েশন পাস করতে হবে ।তার পাশাপাশি কম্পিউটারের ওপর বিশেষ নলেজ থাকতে হবে অর্থাৎ কম্পিউটার উপর জ্ঞান থাকা বাঞ্ছনীয়।

মাসিক বেতন :- এই পথে যদি কেউ চাকরি করে তাহলে সব মিলিয়ে মোটামুটি 30000 টাকা প্রতি মাসে বেতন তারা পেয়ে থাকে।

বয়স :- প্রার্থীর বয়স অতি অবশ্যই 18 বছরের 27 বছরের মধ্যে হতে হবে।

আবেদন পদ্ধতি :- আবেদন সম্পূর্ণ অনলাইন হবে এইজন্য আপনাকে তাদের অফিশিয়াল ওয়েবসাইটে যেতে হবে তাদের অফিসিয়াল ওয়েবসাইটটি হচ্ছে www. wbscdcl.in

আবেদন মূল্য :- আবেদন করার জন্য 300 টাকা আপনাকে দিতে হবে কিন্তু যদি আপনি মহিলা এসসি এসটি হয়ে থাকেন তাহলে কোন আবেদন মূল্য ধার্য করা হবে না।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button