প্রথম ছেলের নামের সঙ্গে মিলিয়েই ঈশানের নাম রেখেছেন অভিনেতা যশ! প্রকাশ্যে এল যশের প্রথম পক্ষের ছেলের ছবি!

নিজস্ব প্রতিবেদন :- দীপাবলীর বোনাস হিসেবে যশ দাশগুপ্ত সকলের সামনে নিয়ে এসেছে তার এবং নুসরাত জাহানের ছেলে ঈশানকে। এতদিন অনুরাগীরা অধীর আগ্রহে অপেক্ষা করছিল যে কবে ঈশানকে তারা দেখতে পাবে। অবশেষে নুসরাত জাহান এবং যশ দাশগুপ্ত মিলিতভাবে তাদের ছেলেকে ক্যামেরার সামনে নিয়ে এসেছে। তার পাশাপাশি নিয়ে এসেছে যশ দাশগুপ্তের প্রথম পক্ষের ছেলেকেও।

তার বয়স মাত্র 9 বছর। এ ঘটনা হয়তো অনেকের অজানা। নুসরাত জাহানের সন্তান জন্মগ্রহণ করা কয়েক ঘন্টার মধ্যেই যশ দাশগুপ্ত বলেছিলেন যে তার প্রথম পক্ষের একটি সন্তান রয়েছে যার বয়স 9 বছর ।তার প্রথম পক্ষের স্ত্রীর নাম শ্বেতা সিং। যিনি পেশায় একজন সাংবাদিক। মুম্বাই থাকেন তিনি তবে দীর্ঘদিন তার সাথে বিচ্ছেদ হয়ে গেছে। সেই অর্থে ছেলের দেখভালের দায়িত্ব রয়েছে দুজনার উপরে। কিন্তু তার ছেলে এখন এই মুহূর্তে কলকাতায় থাকে যশ দাশগুপ্তের সাথে।

এর আগে কখনো ছেলেকে প্রকাশ্যে নিয়ে আসেননি তিনি। এমনকি কোনো ছবিও শেয়ার করেননি তার ।তবে এবার একই সাথে দুই ছেলের ছবি শেয়ার করেন অভিনেতা যশ দাশগুপ্ত। যশ দাশগুপ্তের প্রথম পক্ষে ছেলের নাম রিয়াংশ। তবে ছেলেকে নাকি সবসময় কাছে কাছে রাখেন যশ। এর আগেই জানা গিয়েছিল ঈশানের ডাক নাম নাকি অংশ। রিয়াংশের সঙ্গে মিলিয়েই ছোট ছেলের নিম রেখেছেন অভিনেতা।

বড় ছেলের প্রতি তাঁর টান কতটা তা বোঝা যায় এতেই।দীপাবলীর দিনই অনুরাগীদের সারপ্রাইজ দিয়েছেন যশ নুসরত। অভিনেতার ইনস্টাগ্রাম স্টোরিতে দেখা মিলল ছোট্ট ঈশানের। চোখ বুজে শুয়ে একরত্তি। ঘুমের মধ‍্যে মুখে আলতো হাসি। পাশে বসে ভাইকে এক দৃষ্টিতে দেখে চলেছে বড় দাদা।নিজের দুই ছেলের এই মিষ্টি মুহূর্ত লেন্সবন্দি করেছেন যশ। সঙ্গে হ‍্যাশট‍্যাগ দিয়ে লিখেছেন ‘ব্রাদারস লভ’।।ইতিমধ্যে সেই ভিডিওটি ব্যাপক পরিমাণে ভাইরাল হয়েছে।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button