লাল ঘাগরায় ঘরের ভিতরেই স্বল্প পোশাকে দারুণ হ-ট লুকে জনপ্রিয় হিন্দি গানে উ-দ্দা’ম নাচ দুই সুন্দরী যুবতীর,ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:স্মার্টফোনের যুগে মানুষের অবসর কাটানোর প্রধান মাধ্যম হয়ে দাঁড়িয়েছে সোশ্যাল মিডিয়া। সকাল থেকে শুরু করে রাত পর্যন্ত হাতে মোবাইল ফোন না নিলে যেন আমাদের চলেই না। অনেক বিশেষজ্ঞরা তো বর্তমান যুগে সোশ্যাল মিডিয়াকে গণমাধ্যমের থেকেও বেশি শক্তিশালী বলে মনে করছেন। কারণ হিসেবে বলা যায় সম্প্রতি মানুষ টেলিভিশন, রেডিও প্রভৃতির থেকেও বেশি নির্ভর হয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম গুলোর উপর।

আট থেকে আশি কেউই বাদ যাননি এই দল থেকে। সব বয়সের মানুষই এই সোশ্যাল মিডিয়ার আনন্দ উপভোগ করছেন। যদিও ব্যতিক্রম কিছু মানুষও রয়েছেন। এরপর আসা যাক সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পাওয়া ভাইরাল ভিডিও গুলির কথায়।

এই ভাইরাল ভিডিওগুলির সংখ্যা ক্রমাগত সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীর সংখ্যার নিরিখে বেড়েই চলেছে। এইখানে নানান ধরনের ভিডিও বেশ চোখে পড়ার মতো। এর মধ্যে অনেকগুলো ভিডিও আমাদেরকে আশ্চর্য করে রেখে দেয়।

হাসি মজা থেকে শুরু করে প্রায় সব ধরনের ভিডিও এখানে দেখতে পাওয়া যায়। এর আগেও সোশ্যাল মিডিয়াতে আমরা বিভিন্ন ধরনের ভিডিও দেখেছি।সম্প্রতি নেট দুনিয়ায় ভাইরাল হলো লাল রঙের ঘাগড়া পরা দুই সুন্দরী যুবতীর অসাধারন নাচের ভিডিও। যেখানে কালো রঙের টাইট পোশাক এর সাথে লাল রংয়ের ঘাগড়া পড়ে জনপ্রিয় হিন্দি চলচ্চিত্রের
একটি গানের সঙ্গে তাল মিলিয়ে অসাধারণ নাচ করতে দেখা যাচ্ছে যুবতীদের। তাদের নাচ সকলের মনেই অত্যন্ত আকর্ষণ সৃষ্টি করেছে তা স্পষ্ট।কারণ মাত্র কয়েক দিনের মধ্যেই এই নাচের দর্শক সংখ্যা লক্ষাধিক অতিক্রম করে গিয়েছে।

দেখা যাচ্ছে জনপ্রিয় বলিউড চলচ্চিত্র ‘পদ্মাবতে’র ‘ন্যায়নোওয়ালে নে’ গানটিতে দুর্দান্ত ভঙ্গিমায় নাচ করে চলেছেন তারা।প্রসঙ্গত জানিয়ে রাখি এই ‘পদ্মাবত’ চলচ্চিত্রটি পরিচালনা করেছিলেন সঞ্জয় লীলা বানসালি। আর এই ছবিতে অভিনয় করেছিলেন দীপিকা পাড়ুকোন, রণবীর সিং, শাহিদ কাপুর সহ আরো অনেক জনপ্রিয় তারকা।

বাণিজ্যিকভাবে অত্যন্ত সফল এই চলচ্চিত্রটি আজও মানুষের মনে গেঁথে রয়েছে। উল্লিখিত গানটি লিখেছেন গরিমা এবং সিদ্ধার্থ। গানটি পরিচালনা করেছিলেন সঞ্জয় লীলা বানসালি নিজেই এবং গেয়েছিলেন নীতি মোহন।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published.

Back to top button