‘ইন্ডিয়ান স্পাইডার ম্যান’! সম্পূর্ণ খালি হাত পায়ে তরতর করে দেওয়াল বেয়ে উঠে পড়ল খুদে বালক! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-ছোটবেলার জীবনটা একটা আলাদা ছিল ।এখানে প্রত্যেক মানুষের কিন্তু কাটুন অত্যন্ত পছন্দের একটি জিনিস ছিল। তার পাশাপাশি ব্যাটম্যান আয়রন ম্যান স্পাইডার ম্যান এর মতন চরিত্রগুলি অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠত ছোট ছোট বাচ্চা ছেলে মেয়েদের কাছে ।

কিন্তু তাদের মতন হবার ইচ্ছে প্রকাশ করতে হয়তো এ প্রথম দেখা গেল এবং অবিকল স্পাইডারম্যানের মতন কোনো রকম কোনো কিছু সাহায্য ছাড়াই শুধুমাত্র দুইটি হাতের মাধ্যমে অনায়াসে খাড়া দেওয়ালে উঠে যেতে পারছে একটি খুদে বাচ্চা ছেলে।হাসি মজার রাগ অভিমান সমস্ত রকম ঘটনার ঝুলি নিয়ে উপস্থিত হয় প্রতিদিন সোশ্যাল মিডিয়া আমাদের সামনে এবং সেই ঝুলি থেকে মাঝেমধ্যে বেরিয়ে আসে এমন কিছু ধরনের বিরল ঘটনা যেগুলি রীতিমতো দেখে অবাক এবং হতভম্ব হয় ।

সম্প্রতি একটি ঘটনা ঘটেছে যে টি ভয়ঙ্কর এবং তার পাশাপাশি হাস্যকর ।তবে এই ভিডিওটি দেখার পূর্বে আপনার মনে একটি কথা ভালো করে চিন্তা করতে হবে যে কখনোই আপনি বাড়িতে এই ধরণের কর্মকান্ড চেষ্টা করেও দেখবেন না সেই বালক ছেলেটি পেরেছে বলে আপনার আপনিও পারবেন এমনটা ভাবার কোন দরকার নেই নইলে বড়োসড়ো বিপদও হতে পারে আপনার সাথে।

সম্প্রতি একটি ভিডিও ফেসবুকে যথেষ্ট পরিমাণে ভাইরাল হয়েছে । সেখানে দেখা যাচ্ছে যে একটি বাচ্চা ছেলে দুটি দেওয়ালের মধ্যবর্তী অংশে হাত এবং পায়ের সাহায্যে অনায়াসে ওঠানামা করতে পারছে দেওয়াল ধরে এবং এই ঘটনা রীতিমতো অনেকখানি অবাক করার মতন । সাধারণত এই ধরনের ঘটনা করা সম্ভব হয়ে ওঠেনা । তবে ওই বাচ্চা ছেলেটি করে দেখিয়েছে। তবে এই ঘটনাটি অন্যান্য ঘটনা ইতিমধ্যে নজর কেড়েছে নেটিজেনদের । তার পাশাপাশি ব্যাপক পরিমাণে ভাইরাল হয়েছে ভিডিওটি।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button