অবিশ্বাস্য ঘটনা! পেট্রোলের পরিবর্তে জল দিয়ে বাইক চালিয়ে সকলকে তাক করে দিলেন যুবক! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন: সোশ্যাল মিডিয়া বা সামাজিক যোগাযোগ মাধ্যম বর্তমান সময়ের একটি উন্নততর যোগাযোগ ব্যবস্থা।এই মাধ্যমের সাহায্যে খুব সহজেই পৃথিবীর যেকোন জায়গায় থাকা মানুষের সাথে আমরা যোগাযোগ স্থাপন করতে পারি। মাত্র সামান্য কিছু ইন্টারনেট খরচ করে এই যোগাযোগ করা যায়। আধুনিক যুগে প্রত্যেকটি মানুষের বাড়িতেই মুঠোফোন সহজলভ্য। তাই সোশ্যাল মিডিয়া ব্যবহার করার ক্ষেত্রে কোন সমস্যাই নেই।আট থেকে আশি সকল বয়সের মানুষের মধ্যেই এই ইন্টারনেট জগতের ব্যবহার বেড়েই চলেছে।

যুগের সঙ্গে তাল মিলিয়ে প্রত্যেকটি মানুষ সোশ্যাল মিডিয়া ব্যবহার করতে শুরু করে দিয়েছেন। এর মধ্যে থাকা বিভিন্ন ভাইরাল ফটো এবং ভিডিও সোশ্যাল মিডিয়ার আকর্ষণ আরো বৃদ্ধি করেছে। কাজের ফাঁকে হোক বা অবসরে এই সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই আশ্চর্য রকম ভাবে সময় কেটে যায়।তাই অনেক মানুষ নিজের একাকীত্ব কে দূরে রাখার জন্য এই সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করছেন। যদিও মানুষের এই চাহিদাকে হাতিয়ার করে সাইবার অপরাধের সংখ্যা কয়েক গুণ বেড়ে গিয়েছে। তবুও সোশ্যাল মিডিয়ার জনপ্রিয়তায় একটুও ভাটা পড়েনি।

এই নেটদুনিয়ায় লাইক কমেন্ট এর উপর ভিত্তি করে নানান ধরনের ভিডিও জনপ্রিয়তা অর্জন করে। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে জলের সাহায্যে বাইক চালাতে উদ্যোগী হয়েছেন কয়েকজন যুবক।আমরা জানি বর্তমান সময়ে পেট্রোলের মূল্যবৃদ্ধির কারণে সাধারণ মানুষের নাভিশ্বাস অবস্থা। বছরের প্রথম দিকে তো প্রায় সেঞ্চুরির উপর দিকে পৌঁছে গিয়েছিল পেট্রোলের দাম।

বর্তমান সময়ে তা কিছুটা নিয়ন্ত্রণে থাকলেও খুব একটা স্বাভাবিক অবস্থায় নেই।তাই বরাবর থেকেই পেট্রোল এর বিকল্প হিসেবে যানবাহন চালানোর জন্য জ্বালানির সন্ধান চালিয়ে যাচ্ছে মানুষ। যদিও ইতিমধ্যেই বাজারে জনপ্রিয়তা লাভ করেছে ইলেকট্রিক স্কুটার গুলি। তবে আরও সহজলভ্য জিনিসের চাহিদায় এবারে জলের সাহায্য নিয়েছেন কয়েকজন যুবক। তবে ভিডিওটির সত্যতা এখনো পর্যন্ত যাচাই করা হয়নি। চাইলে আপনারাও এই ভাইরাল ভিডিওটি দেখে আসতে পারেন। ভিডিওটি সম্পর্কে নিজস্ব মতামত থাকলে তা অবশ্যই কমেন্ট বক্সে জানাতে ভুলবেন না।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button