মাঝ রাস্তায় বিশাল ফণা তুলে দাঁড়িয়ে গাড়ি আটকে ধরলো বিশাল কো-ব-রা সাপ! ঘটলো চরম বিপত্তি! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-ধরুন আপনি রাস্তা দিয়ে কোথাও যাচ্ছেন হঠাৎ আপনার চলার পথে বাধা হয়ে এসে দাঁড়াল মস্ত বড় একটি সাপ । এবং শুধুমাত্র বাধা হয়ে এসে দাঁড়ায়নি ফণা তুলে আপনাকে সাবধান করছে । যাতে আপনি এক্ষুনি রাস্তা পার না হন । এই মত অবস্থায় আপনি নিশ্চয়ই কিছুটা হলেও ঘাবড়ে যাবেন । কারণ এমন এক সরীসৃপ প্রাণী যাকে আমরা কম-বেশি প্রত্যেকে ভয় পায় । তার এক ছোবলে মুহূর্তের মধ্যে শেষ হয়ে যেতে পারে একটা আস্ত জীবন।

মানুষ হচ্ছে এমন এক প্রজাতি যারা নিজের সুখের শান্তির জন্য অন্যের সুখ শান্তি কে বর-বা-দ করতে পিছপা হন না । জঙ্গলের পর জঙ্গল কেটে কংক্রিটের বাড়িঘর তৈরি করছে । কিন্তু একবারও ভাবছেন এই জঙ্গলের মধ্যে যারা বসবাস করে অর্থাৎ বিভিন্ন জন্তু-জানোয়ার তারা কোথায় যাবে । সেই মতো মানুষের প্রতি রাগ ক্ষো-ভ বেড়েই চলেছে তাদের । তার প্রতিফলন প্রতিনিয়ত আমরা দেখতে পাই।

আজকালকার দিনে সোশ্যাল মিডিয়ার দরুন আমরা এমন ধরনের বেশকিছু ঘটনা দেখতে পাই যা আমরা এর আগে হয়তো কখনো দেখি নি । যার ফলে সেই সমস্ত ঘটনা গুলি আমাদেরকে অবাক করে তোলে । আর ঠিক সেরকমই একটি ঘটনা ঘটল এবার যা ফেসবুকের মাধ্যমে ভাইরাল হয়েছে । এবং নজর কেড়েছে নেটিজেনদের ।

ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি লম্বা বি-ষ-ধ-র সাপ রাস্তা পার হচ্ছে। দুপাশেই গাড়ি থমকে গেছে এমন বি-ষধ-র সাপের রাস্তা পারাপার দেখে। কিন্তু গাড়ি থেমে যাওয়ার পাশাপাশি ও সাপটি ও ফনা তুলে তাদেরকে সতর্ক করে দিচ্ছে তারা যেন এক্ষুনি রাস্তা পার না হয়। রাস্তা পার হবেই বা কেন এত ভয়-ঙ্ক-র সাপের ফণা তুলে সতর্ক করছে তাকে অমান্য করা কারো পক্ষেই সম্ভব না। তাই গাড়ির ভেতর থেকেই ক্যামেরাবন্দি করা হয়েছে ভিডিওকে।তবে ভিডিওটি কোথাকার এবং কবেকার সে সম্বন্ধে কিছু তথ্য জানা যায়নি । সেই ভিডিওতে এসেছে প্রচুর ভিউজ এবং কৌতুহলী মন্তব্যের সংখ্যা ।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button