ভবানীপুর জয়ের উল্লাসে সবুজ আবির মেখে রাস্তার ‘খেলা হবে’ গানে তুমুল নাচ যুবতীর! তুমুল ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:গতকাল প্রকাশ হয়েছে ভবানীপুর সহ রাজ্যের তিন জেলার উপনির্বাচনের ফলাফল। একুশের বিধানসভা নির্বাচনের মতোই উপনির্বাচনে চারদিকে সবুজ আবিরের ছয়লাপ হয়ে গিয়েছে।প্রায় 58 হাজারের বেশি ভোটে ভবানীপুর কেন্দ্র থেকে নিকটবর্তী বিজেপি প্রার্থী কে পরাজিত করেছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। যার ফলস্বরুপ তুমুল উচ্ছ্বাস লক্ষ্য করা যাচ্ছে তৃণমূল কর্মী সমর্থকদের মধ্যে।

গতকাল তৃণমূলের জয়ের আভাস সামনে আসার পর থেকেই মিষ্টি বিতরণ থেকে শুরু করে নাচ গান চালু হয়ে গিয়েছিল।যদিও পরবর্তী সময়ে নির্বাচন কমিশনের তরফ থেকে বিজয় উৎসব এর উপর নিষেধাজ্ঞা জারি করা হয় তাই বিশেষভাবে কোন অনুষ্ঠান পালন করা হয়নি। তবে তাও নিজেদের আনন্দ প্রকাশ করতে ছাড়ছেন না তৃণমূল সমর্থক রা।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে এই আনন্দের কিছু মুহূর্ত লক্ষ্য করা গেল। প্রসঙ্গত গান, খেলাধুলা, সিনেমা,খবরা-খবর আদান-প্রদান করতে খুবই কার্যকরী এবং অল্প সময়ের মধ্যেই ব্যবহৃত সহজ মাধ্যম হলো এই সোশ্যাল মিডিয়া। লকডাউন চলাকালীন সময় থেকে আমাদের দেশে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীর চাহিদা বৃদ্ধি পেয়ে গিয়েছে। সকল বয়সের মানুষ আজকাল এই নেট মাধ্যম এর সাথে যুক্ত হয়ে গিয়েছেন। সম্প্রতি এই নেট মাধ্যমেই একটি ভিডিও বেশ জনপ্রিয়তা অর্জন করেছে।

এই ভিডিওতে তৃণমূল কংগ্রেস সম্পর্কিত একটি গানে এক যুবতীকে সবুজ আবির মেখে নাচতে দেখা যাচ্ছে।প্রসঙ্গত মা-মাটি-মানুষ হল তৃণমূল কংগ্রেসের প্রধান ও বর্তমান মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি দ্বারা উদ্ভাবিত একটি প্রাথমিক স্লোগান। প্রথমবার তৃণমূল ক্ষমতায় আসার পরেই এই স্লোগানটি বেশ জনপ্রিয়তা লাভ করেছিল।পরবর্তী সময়ে এই শ্লোগানকে নিয়ে নানান ধরনের গান তৈরি হয়। সম্প্রতি আমার ত্রিপুরা টিভি চ্যানেল থেকে শেয়ার করা একটি ভিডিওতে দেখা যাচ্ছে গায়িকা কমলিকা চক্রবর্তীর গাওয়া একটি গানে সবুজ টি-শার্ট পরা এক সুন্দরী যুবতী নাচ করছেন।

তার সারা গালে লেগে রয়েছে সবুজ রঙের আবির।অর্থাৎ মমতা বন্দ্যোপাধ্যায়ের জয়ের খুশিতেই এই নাচ তাতে কোন সন্দেহ নেই। ভিডিও তে গাওয়া গানটির নাম,”ত্রিপুরা কইতাছে মমতাদি আইতাছে”। অর্থাৎ ভিডিওটি ত্রিপুরার।প্রসঙ্গত বাংলা ছাড়াও ত্রিপুরাতেও তৃণমূল কংগ্রেসের সংগঠন রয়েছে। আর সম্ভবত সেখানেই তৃণমূল সুপ্রিমো মমতা দিকে সম্বোধন করে এই গানটি তৈরি করা হয়েছে।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button