রাতের অন্ধকারে মুরগির খাঁচায় ঢুকে একসাথে ৫ টি মুরগি মেরে ফেললো বিশাল বড় কো’বরা সাপ! উদ্ধার করতে গিয়ে চরম বিপদে যুবক!

নিজস্ব প্রতিবেদন :- ইতিমধ্যে আমরা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বিভিন্ন ধরনের সাপ ধরার ভিডিওগুলি দেখে থাকবো। সমস্ত ভিডিও গু-লি অত্যন্ত ভ-য়ঙ্কর এবং মর্মান্তিক হয়। সাপের থেকে সাধারণত আমরা দশ হাত দূরে থাকার চেষ্টা করি। কারণ কোনো কারণে সাপের বি-ষ যদি আমাদের শরীরের মধ্যে প্রবেশ করে তাহলে জীবন হয়তো মুহূর্তের মধ্যেই শেষ হয়ে যেতে পারে। সেই ভয়ে থেকে আমরা সাপের থেকে নিরাপদ দূরত্ব বজায় রাখার চেষ্টা করে থাকি।

কিন্তু বর্তমানে যে ভিডিওটি ইউটিউবে দেখা গেছে সেটি অত্যন্ত ম-র্মান্তিক এবং বে-দনাদায়ক। যে ভিডিওটি ইউটিউবে প্রকাশিত হয়েছে সেখানে দেখানো হয়েছে যে একটি বাড়ির মধ্যে পাঁচটি মুরগিকে ছোবল মেরে মেরে ফেলেছে একটি বিষাক্ত কো-বরা। ঘটনাটি অত্যন্ত ম-র্মান্তিক তার পাশাপাশি বে-দনা-দায়ক ঘটনা। একাধিক জায়গাতে একাধিকবার দেখা গেছে এই ধরনের ঘটনা যেগুলো আমরা জানতে পেরেছি বর্তমানের এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

যার ফলে আমরা সচেতন হয়েছি এবং এমনটা জানতে পেরেছি যে শুধুমাত্র জলাশয় কিংবা গভীর জঙ্গল নয় বরং বাড়ির যে কোন কনাতে থাকতে পারে যেকোনো ধরনের বিষাক্ত সাপ। তাই সাবধানতা অবলম্বন করা দরকার যে কোন জায়গাতে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা গিয়েছে যে, এক ব্যক্তি সাপ ধরতে গিয়েছেন একটি বাড়িতে।

একটি বাড়ির পিছন দিকের আবর্জনা যুক্ত জায়গাতে মাটির তলায় গর্ত করে লুকিয়ে ছিল সেই সাপটি সাপটিকে দেখতে পেয়েছে প্রথমে সেই বাড়ির লোকেরা। তৎক্ষণাৎ তারা খবর দিয়েছে স্থানীয় এক সাপুড়েকে। সেখানকার জনপ্রিয় স্থানীয় এক সাপুড়ে হলো মির্জা মোঃ আরিফ ।তিনি তার সরঞ্জাম এবং অভিজ্ঞতার মাধ্যমে সেই সব থেকে উদ্ধার করতে সক্ষম হন। এরপর ধীরে ধীরে মাটির ভেতর থেকে সাপটিকে বের করে বাড়ির উঠোনে নিয়ে আসেন। অবশেষে তিনি ওই সাপটিকে বন্দি করে নিয়ে চলে যান। সোশ্যাল মিডিয়া জুড়ে ভাইরাল হয়েছে এমনই এক দূঃসাহসিক সাপ ধরার ভিডিও।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button