চোখে মুখে স্পষ্ট কষ্টের ছাপ! লাইভে এসে “দিদি নং 1 ছেড়ে চলে যাচ্ছি!” – বললেন রচনা ব্যানার্জী! তুমুল ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-রচনা ব্যানার্জি এবং দিদি নাম্বার ওয়ান শো যেন একে অপরের পরিপূরক । বিগত 10 বছর ধরে সফলতার সাথে দিদি নাম্বার ওয়ান এর সঞ্চালনায় করে আসছেন অভিনেত্রী রচনা ব্যানার্জি । কিন্তু এবার তিনি বড় সিদ্ধান্ত গ্রহণ করলেন। সরে দাঁড়ালেন সঞ্চালিকা এর ভূমিকা থেকে কিন্তু কেন ?তার কারণ আমাদের হয়তো কমবেশি প্রত্যেকেরই জানা ।

আমরা প্রত্যেকেই জানি যে ইতিমধ্যে রচনা ব্যানার্জি বাবা মারা গিয়েছেন । তাই মানসিকভাবে বিপর্যস্ত এই অবস্থাতে তিনি কোন রকম ভাবেই শুটিংয়ে মন দিতে পারছেন না । তাই আপাতত সঞ্চালনার দায়িত্ব নিজের কাধ থেকে নামিয়ে দিলেন তিনি।পাশাপাশি কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় রচনা ব্যানার্জীর একটি ভাইরাল ভিডিও উঠে এসেছিল।

সেই ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছিল সকল অনুরাগীদের কাছে তিনি ক্ষমা চেয়ে নিয়েছেন কারন বেশ কিছুদিন যাবৎ তার সোশ্যাল মিডিয়া একাউন্টের সমস্যা থাকার কারণে নিজের অনুরাগীদের সাথে তিনি কোনরকম যোগাযোগ রাখতে পারেননি। তাই অত্যন্ত অনুতপ্ত হয়ে ক্ষমা চাইতে দেখা যায় তাকে।

এরপরেই নিজের দিদি নম্বর ওয়ানের সঞ্চালনা ছেড়ে দেওয়া নিয়ে মন্তব্য করেন রচনা। প্রসঙ্গত রচনার জায়গায় বর্তমানে দিদি নাম্বার ওয়ানের সঞ্চালনা করতে চলেছেনসুদীপ বন্দ্যোপাধ্যায়।রচনা র জায়গায় সুদিপাকে বাঙালি দিদি নাম্বার ওয়ানে কতটা গ্রহণ করতে পারবে তা এখনো জানা নেই। তবে দিদি নাম্বার ওয়ানের সঞ্চালনার দায়িত্ব পেয়ে সুদীপা জানিয়েছেন, “জি বাংলা আমাদের কাছে একটা পরিবারের মতন।

এখানে সবাই সবার পাশে থাকে। রচনাদি বর্তমানে সঞ্চালনা করার মতো পরিস্থিতি তে নেই। সেই কারনেই আমার ও সৌরভের ওপর দায়িত্ব দিয়েছে। তবে আমি কখনোই রচনাদিকে নকল করার চেষ্টা করবো না। দিদি স্টার। আমি আমার মতো করেই সকলকে খুশী রাখার চেষ্টা করবো”।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button