“যশ আছে বলেই সবটা সামলে নিচ্ছি, বাবা হিসেবে ওকে দশের মধ্যে এগারো দেব!” – ইন্টারভিউ দিতে গিয়ে জানালেন অভিনেত্রী নুসরাত জাহান!

আকাশবার্তা অনলাইন ডেস্ক: বেশ কয়েক মাস জুড়ে বহুল চর্চিত মহিলা হিসেবে উঠে এসেছেন নুসরত জাহান। তার প্রতি প্রায় রোজ নানান নেগেটিভ মন্তব্য ধেয়ে আসে। কখনও তার ব্যক্তিগত জীবন নিয়ে আবার কখনও বা তার সন্তান সম্পর্কিত বিষয় নিয়ে। আমরা সকলেই জানি সম্প্রতি মা হয়েছেন নুসরত। অন্তঃসত্ত্বা সময়ে কে এই সন্তানের বাবা তা নিয়ে প্রকাশ্যে কিছু না জানা গেলেও সন্তান ঈশানের জন্ম সংশাপত্র প্রকাশ হতেই ততে দেখা গিয়েছিল যশ দাশগুপ্তের নাম। আর সেই সময় থেকেই বহুবার ট্রোলড হয়েছেন এই জুটি। তবে বাবা হিসেবে যশকে বর্ণনা করেছেন নুসরত । সম্প্রতি এই নিয়ে সংবাদমাধ্যমকে ইন্টারভিউ দিয়েছেন তিনি।

বাবা হিসেবে ‌যশ কেমন?সংবাদ মাধ্যমে সাক্ষাৎকার দেওয়ার সময় নুসরতকে যখন জিজ্ঞেস করা হয় বাবা হিসেবে যশ কেমন এবং আপনি‌ বিচারক হিসেবে যশকে এই বিষয়ে ১০ -এর মধ্যে কত দিতে চান? তার উত্তরে নুসরাত জানিয়েছেন, “যশ ইজ অ্যান অ্যামেজিং ফাদার। ও আছে বলেই আমি সবটা সামলে নিতে পারছি। আমি যখন শুটিংয়ে বের হচ্ছি তখন ঈশানকে দেখে রাখছে ও। আবার ও যখন শুটিংয়ে বের হচ্ছে তখন ঈশানকে দেখছি আমি। যদি নম্বর দিতেই হয় তবে বাবা হিসেবে যশকে আমি দশের মধ্যে এগারো দেব আমি।” অর্থাৎ যশকে একজন ভাল এবং দায়িত্বশীল বাবা হিসেবেই উল্লেখ করেছেন নুসরাত।

যশরতের কাশ্মীর ভ্রমণ:সম্প্রতি যশ এবং নুসরাতকে একসাথে দেখা গিয়েছিল কাশ্মীরে । তবে সেখানে তারা ছুটি কাটাতে মোটেই যাননি তা এখন স্পষ্ট নেটিজেনদের কাছে। আগামী বছরেই মুক্তি পেতে চলেছে যশ এবং নুসরত জুটির নতুন সিনেমা । তারই শুটিং করতে কাশ্মীরে গিয়েছিলেন এই নব দম্পতি। তবে সেখানে দেখা যায়নি ঈশানকে। এই প্রসঙ্গে নুসরাত জানিয়েছেন, ” ঈশানকে ওই ঠাণ্ডার মধ্যে নিয়ে যাওয়া সম্ভব হয়নি। সারাক্ষণ মন পড়ে থাকত ওর কাছেই। ভিডিয়ো কলে ওকে দেখতাম। ওর খোঁজ রাখতাম। আগে এত ফোন দেখতাম না এখন যতটা দেখি। একটা অ্যাড অন দায়িত্ব জুড়েছে যে।”

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button