“ভুঁড়ি মোটা শ্রাবন্তীর নাচ দেখতে চাইনা!”- ডান্স বাংলা ডান্সের মঞ্চে নেচে তুমুল ট্রোলড হলেন অভিনেত্রী শ্রাবন্তী! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:- তাকে নিয়ে বিতর্কেরও শেষ নেই। এমনকি মাঝেমধ্যে সমালোচনার মূল কেন্দ্রবিন্দু হয়ে ওঠে এই শ্রাবন্তী চ্যাটার্জী । একাধিকবার কুরু-চিকর মন্তব্যের শি-কার হতে হয়েছে তাকে । তার পাশাপাশি বিধানসভা ভোটের আগে ভারতীয় জনতা পার্টিতে যোগদান করার জন্য সেই আক্র-মণের পরিমাণ অনেকখানি বেড়ে যায়।

কারণ এই বাংলার মানুষেরা দেখেছে এবং সামনে থেকে উপলব্ধি করতে পেরেছে যে ভারতীয় জনতা পার্টি হল বাংলা বিরোধী একটি দল বাংলার মানুষ হয়ে কিভাবে বাংলা বি-রোধী দলে যোগদান করলেন সে ব্যাপারে থেকেছিল অনেকগুলি প্রশ্ন তবে সব থেকে বেশি সমালোচিত হয়েছেন তিনি তার ব্যক্তিগত জীবনের জন্য ।

সম্প্রতি খুশির মেজাজে মালদ্বীপ থেকে ঘুরে এলেন অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী । তবে একা ছিলেন না তার সাথে ছিল তার ছেলে এবং ছেলের বউ অর্থাৎ তার বৌমা দামিনী ঘোষ । সেখান থেকে ফেরত আসার পর তিনি সরাসরি যোগদান করেছিলেন ডান্স বাংলা ডান্সের মঞ্চে একজন বিচারকের হিসেবে। আর সেখানেই ঘটে বিপত্তি শুভশ্রী গাঙ্গুলীর সাথে যুগলবন্দী করতে গিয়ে শিকার হতে হল অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী কে । প্রসঙ্গত উল্লেখ্য তৃতীয় সম্পর্ক ভেঙে যাওয়ার পর নতুনভাবে সম্পর্কে লিপ্ত হয়েছে শ্রাবন্তী চ্যাটার্জী এবং তার নতুন প্রেমিকের নাম অভিরুপ চৌধুরী।

সম্প্রতি অভিনেত্রীকে দেখা গেছে শুভশ্রী গাঙ্গুলীর সাথে মঞ্চ ভাগ করে নিতে । কিন্তু তার নাচের ভঙ্গি দেখে রীতিমতো অনুরাগীদের কাছ থেকে সমালোচিত হতে হলো তাকে । রাম চাহে লীলা চাহে গানের সাথে নৃত্য পরিবেশন করেছিলেন শ্রাবন্তী চ্যাটার্জী এবং শুভশ্রী গাঙ্গুলী ।

বেশ কিছুদিন আগে যে কটাক্ষের শিকার হতে হয়েছিল শুভশ্রী গাঙ্গুলী কে এবার সেই ক-টাক্ষ এর শি-কার হতে হল অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী কে । অনেকেই মন্তব্য করেছেন বুড়ির নাচ দেখতে চাই না । কেউ লিখেছে এবার থামুন এবার । এই নাচ যে দর্শকদের মনে কাটতে পারে নি সেটা নতুন করে বলার কোন অপেক্ষা রাখে না তবে এ বিষয়ে অভিনেত্রী কোনো রকম কোনো মন্তব্য করেনি।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button