বাড়িতে পোষা শ’য়ে শ’য়ে কোবরা সাপকে নির্ভয়ে নিজের হাতে খাওয়াচ্ছেন মহিলা! ঝড়ের বেগে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-দিনে দুপুরে বা রাত্রে সাপের নাম শুনলেই গাটা কেমন জানি ছমছম করে ওঠে । কারণ সাপ মানে আতঙ্ক ।সাপ মানেই মৃত্যুভয় । বনে জঙ্গলে যে সমস্ত বিষাক্ত সাপের দেখা পাওয়া যায় কখনো কখনো সেগুলি লোকাল এর মধ্যে দেখতে পাওয়া যায় । এর পাশাপাশি বিষাক্ত সাপ দেখা যায় বাড়ির ভেতরে । এর প্রমাণ আমরা বহু বহু ভিডিওর মাধ্যমে পেয়েছি। কিন্তু সম্প্রতি যে ভিডিওটি প্রকাশিত হয়েছে সেটি আতঙ্ক ছড়ানোর জন্য যথেষ্ট।

আমরা সাধারণত সাপের থেকে ১০ হাত দূরে চলি । কারণ সাপের বিষাক্ত ছোবলে শেষ হয়ে যেতে পারে জীবন ।তাই সাপ থেকে আমরা যতটা সম্ভব দূরে চলার চেষ্টা করি । আগেকার যুগে সাপের কামড়ে মারা যেত অনেকে । কারণ সেই সময় ছিলনা ওষুধপত্র ও উন্নত স্বাস্থ্যব্যবস্থা । তবে বর্তমানকালে সাপের কামড়ে খুব কম মানুষ মারা যায় । কারণ হাতের সামনে চলে এসেছে দামি নামি দামি ওষুধ এবং হাসপাতাল ।

সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে মাথাচাড়া দিয়ে উঠেছে সেখানে দেখা যাচ্ছে একটি বাড়ির মধ্যে রয়েছে অজস্র কোবরা সাপ । আপনি ভিডিওটি দেখলে সম্পূর্ণ রকম ভাবে অবাক হবেন যদিও তাদেরকে ইচ্ছাকৃতভাবে সেখানে পালন করা হয় বা পুষে রাখা হয়। যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে একটি ছোট্ট খাঁচার মধ্যে রয়েছে অনেকগুলি কোবরা সাপ ।। একেবারে দলা পাকিয়ে রয়েছে সেগুলি ।।এবং যখন এক ব্যক্তি একটি দণ্ডের সাহায্যে তাদেরকে ছুঁয়ে দেখছে তখন সবগুলি একে অপর থেকে সরে দূরে সরে যাচ্ছে ।

পাশাপাশি ওই বাড়ির এক যুবতী তাদের জন্য প্রতিদিন নিয়মিত করে খাবার নিয়ে যায় এবং প্রত্যেকের জন্য আলাদা আলাদা করে প্লেটে খাবার সাজিয়ে রাখে তারপর খাঁচা গুলি খুলে দেওয়া হয় যার ফলে খাঁচা গুলি থেকে এসে কোবরা সাপ গুলো বাইরে বেরিয়ে এসে খাবার খেতে শুরু করে । সেই চিত্র তুলে ধরা হয়েছে ওই ভিডিওর মাধ্যমে এই ভিডিওটি অত্যন্ত ভয়ঙ্কর এবং সব ভিডিওতে যথেষ্ট পরিমাণে আলাদা বলা যেতেই পারে।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button