হাই রোডের ওপর দিয়ে পারাপার করছিল বিশাল দাঁতাল হাতি! হর্ন দিতেই ঘটলো চরম বিপত্তি! তুমি ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-প্রতিনিয়ত আধুনিক হতে গিয়ে আমরা এমন কিছু ধরনের কাজকর্ম করছি যার ফলে কিন্তু নিজেদের বিপদ আমরা নিজেরাই ডেকে আনছি। এই যেমন ধরুন গভীর জঙ্গল গুলিকে একেবারে কেটে সেখানে গড়ে তুলছে কংক্রিটের শহর ।যার ফলে জঙ্গলে বসবাসকারী প্রাণীরা চলে আসছে খাবারের খোঁজে লোকালয়ে ।।কখনো কখনো তারা হিংস্র রূপ ধারণ করছে আবার কখনও তাদের কবলে পড়ে যাচ্ছে কোন মানুষ। এইসব কিছু পরিস্থিতির জন্য কোন না কোন দিক দিয়ে মানবসভ্যতা ভীষণ ভাবে দায়ী।

গভীর জঙ্গলে কথা বলতে গেলে প্রথমত বাঘ ভাল্লুক কিংবা হাতির কথা সবার প্রথম আমাদের মাথায় আসে এই হাতির কথা বলতে গেলে প্রথমেই বলতে হয় যে যদি কোনো কারণে একটি হাতি ক্ষেপে যায় বা রেগে যায় তাহলে কি ভয়ঙ্কর পরিস্থিতির সৃষ্টি হতে পারে সেটি নতুন করার বলার কোন অপেক্ষা রাখে না। সেই চিত্র একাধিকবার দেখা গেছে সোশ্যাল মিডিয়াতে । দেখা গেল আরো একবার।

সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউবে সেখানে দেখা যাচ্ছে একটি হাতি জঙ্গল থেকে রাস্তায় এসে উপস্থিত হয়েছে ।হয়তো খাবারের সন্ধানে ।যার ফলে সে রাস্তা দিয়ে চলতে থাকা যানবাহন গুলি দাঁড়িয়ে গেছে ।কিছুটা হলেও ভয় পেয়েছে। কিন্তু হঠাৎ করে দেখাযায় দাঁড়িয়ে থাকে একটি গাড়িতে অজস্রবার ধাক্কা দিচ্ছে সেই হাতিটি। সেই হাতিটিকে সেই জায়গা থেকে তাড়ানোর জন্য আশেপাশে থাকা বাকি যানবাহন গুলি একসাথে শব্দ করতে থাকে অর্থাৎ হর্ন বাজাতে থাকে ।

যার ফলে তীব্র আওয়াজ শুনে হাতিটি রেগে যায় এবং সোজা ছুটতে শুরু করে। আশে পাশে দাড়িয়ে থাকা মানুষজন যে যেদিকে পেরেছে প্রাণ ভয়ে পালিয়েছে। ইতিমধ্যে ভয়ঙ্কর এই দৃশ্যটি ক্যামেরাবন্দি হওয়ার পর সোশ্যাল মিডিয়াতে এসে উপস্থিত হয়েছে । ভিডিওটি ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে ।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button