বাড়ির মাটির দেওয়ালের ভিতর থেকে বেরিয়ে এলো বিশাল কোবরা সাপ! ঘটলো চরম বিপত্তি! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-যদি আপনি এমনটা ভেবে দেখেন যে একমাত্র গভীর জঙ্গলে বা কোন জলা জমিতে সাপের উপদ্রব বেশি দেখা যায় তাহলে কিন্তু আপনি সম্পূর্ণ রকম ভাবে ভুল প্রমাণিত হতে পারেন । কারণ পূর্বের এমন বহু ঘটনা রয়েছে যেগুলোর মনে করছে যে শুধুমাত্র সেই সমস্ত জায়গা নয় তার পাশাপাশি বসতবাড়িতে কিন্তু দেখা যেতে পারে বি-ষা-ক্ত সাপ । সে ঘটনার জ্বলন্ত উদাহরণ দেখা গেল এই ভিডিওর মাধ্যমে। এবং এই ভিডিওটি আপনাকে অবাক করে তুলবে সে ব্যাপারে আমি নিশ্চিত ।

সোশ্যাল মিডিয়াতে এর আগে আমরা দেখেছি যে সাপের কা-ম-ড় কি বীভৎস পরিমাণে মানুষকে ক্ষতিগ্রস্ত করতে পারে । কখনো কখনো কেড়ে নিতে পারে মানুষের জীবন । আগেকার যুগে বহু মানুষ সাপের কামড়ে মৃত্যু হতো । বর্তমান ভারতের বিভিন্ন প্রজাতির বিষাক্ত সাপ রয়েছে । কখনো কখনো এমন বিষাক্ত সাপের দেখা মেলে যাদের কামড়ে মাত্র ৫ মিনিটে একটি মানুষ মারা যেতে পারে ।। তবে আগে এর তুলনায় মানুষ এখন অনেক সচেতন হয়েছে যার ফলে কমে গেছে মৃ-ত্যু-র সংখ্যা।

সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউবে। সেখানে দেখা যাচ্ছে যে একটি বাড়ির দেওয়ালের মধ্যে বাসা বেধেছে কোবরা সাপ এবং সেই সাপটি সেখানে বেশ কয়েকটি বাচ্চা দিয়েছে । সে ঘটনার নজরে আসে স্থানীয় বেশকিছু বাসিন্দাদের । তারপর তারা তৎক্ষণাৎ খবর দেয় স্থানীয় এক সাপুড়ে কে ।।

কিছুক্ষণের মধ্যে সেখানে এসে উপস্থিত হয় স্থানীয় এক সাপুড়ে ।। তারপর মাটির দেওয়াল খুঁড়ে সেই কোবরা সাপ এবং তার বাচ্চাকে কোনো রকম কোনো আঘাত ছাড়াই উদ্ধার করা হয় ।।ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশ একটি গ্রামে ।যদিও পরবর্তী ক্ষেত্রে এমনটা জানানো হয়েছে যে এই সমস্যাগুলি কে গভীর জঙ্গলে ছেড়ে দেয়া হবে নির্দিষ্ট সময় অন্তর ।।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button