বাড়ির কালী পূজায় মামার সাথে ঢাক বাজাতে দেখা গেলো ছোট্ট ইউভানকে! দারুন ভাইরাল হল ভিডিও।

বাড়ির কালী পূজায় মামার সাথে ঢাক বাজাতে দেখা গেলো ছোট্ট ইউভানকে! দারুন ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-দূর্গা পূজার পর এবার কালি পুজোতে একই রকমভাবে ঢাক বাজাতে দেখা গেল শুভশ্রী গাঙ্গুলী ছেলে ইউ ভান কে।উৎসবের আমেজে মেতে উঠেছে আপামর দেশবাসী। সেই তালিকা থেকে বাদ পড়েনি শুভশ্রী গাঙ্গুলী এবং রাজ চক্রবর্তীর ছেলে।

জমিয়ে কালীপুজো উপভোগ করছে ছোট্ট খুদে। যত সময় যাচ্ছে ততই ধীরে ধীরে বড় হয়ে উঠেছে রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গাঙ্গুলীর ছেলে এবং নানান ধরনের কর্মকান্ডের সাথে রীতিমতো যুক্ত হয়ে পড়েছে সে।একাধিকবার খবর শিরোনাম দখল করেছে এই ছোট ছোট পুত্র শুভশ্রী গাঙ্গুলী। বাংলার অভিনয় জগতে ঠিক কতখানি অবদান রয়েছে সে কথা আমরা প্রত্যেকে জানি।

গত বছর ১৪ সেপ্টেম্বর তার ঘর আলো করে আসে ছোট্ট একটি পুত্র সন্তান এবং জন্ম গ্রহণ করার সাথে সাথে তার নামে খুলে ফেলা হয়েছিল একটি ফ্যান পেইজ।যেখান থেকে প্রতিনিয়ত আপলোড করা হত তার বিভিন্ন কর্মকান্ড এবং অনুরাগীরা অধীর আগ্রহে অপেক্ষায় থাকত তার সেই খামখেয়ালিপনা দেখার জন্য।

রাজ চক্রবর্তীর সাথে শুভশ্রী গাঙ্গুলী বিয়ে হওয়ার পরে নেট দুনিয়ার হট সেনসেশন হয়ে উঠেছে তাদের ছোট্ট পুত্র। দুর্গাপূজার সময় একসাথে সময় কাটাতে দেখা গেছে তাদেরকে । এমনকি তার ছোট্ট ছেলে ইচ্ছে হয়েছিল ঢাক বাজাতে । সেই ইচ্ছে পূরণ করেছে তার বাবা রাজ চক্রবর্তী এবং সেই মুহূর্তকে ক্যামেরাবন্দি করার পর যখন সোশ্যাল মিডিয়াতে এসে উপস্থিত হয়েছে তখন সে ভিডিওটি ভাইরাল হয়েছে।গত বছর পুজোর সময়ে সে ছোট্টো ছিল। তাই তার মায়ের কোলে ঘুমিয়ে পুজো কাটিয়েছে সে। কিন্তু এবারে নিজের ইচ্ছা মতন পুজো কাটাতে ব্যস্ত হয়ে পড়েছে ছোট্ট ছেলে ইউভন চক্রবর্তী।

দুর্গাপূজার সময় আমরা দেখেছিলাম যে ভিডিওটি প্রকাশিত হয়েছিল সেখানে দাদুর সাথে ঢাক বাজাচ্ছে ইউভান চক্রবর্তী । কিন্তু কালিপুজোর সময় দাদু নয় বরং মামার সাথে জমিয়ে ঢাক বাজাচ্ছে ইউভান চক্রবর্তী। আর সেই মুহূর্তকে ক্যামেরাবন্দি করা হয়েছে যা পরবর্তী ক্ষেত্রে শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়াতে ।সোশ্যাল মিডিয়াতে শেয়ার হওয়া মাত্রই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সেই ভিডিওটি। কারণ ইতিমধ্যেই তার জনপ্রিয়তা একজন বড় সেলিব্রিটি থেকে কোন অংশে কম নয়।


Leave a Reply

Your email address will not be published.