আপনার রাশি অনুযায়ী কেমন কাটবে নভেম্বর মাস? জেনে নিন টাকাকড়ির অবস্থা কেমন থাকবে!

নিজস্ব প্রতিবেদন:- বিজ্ঞানের এই যুগে এখনো পর্যন্ত জ্যোতিষ শাস্ত্রের উপর অগাধ ভরসা রাখেন অনেকে । জীবনকে সুন্দর এবং মসৃণ ভাবে পরিচালিত করতে গেলে অতি অবশ্যই অর্থের প্রয়োজন হয় ।তাই আজকের এই প্রতিবেদনের মাধ্যমে আমরা খুব সংক্ষিপ্ত হবে জেনে নেব যে এই নভেম্বর মাসে আপনার আর্থিক অবস্থা কেমন হতে চলেছে। জ্যোতিষশাস্ত্র মতে যে সমস্ত রাশিফলের কথা আজকের এই প্রতিবেদনের মাধ্যমে আমরা তুলে ধরব সেই সমস্ত রাশির জাতক-জাতিকাদের নভেম্বর মাসে আর্থিক অবস্থা কেমন হতে চলেছে তা জেনে নেওয়া সম্ভব।

মেষ রাশি :- এই রাশির জাতক-জাতিকাদের এই মাসে আর্থিক অভাব-অনটন তেমনভাবে পরিলক্ষিত হবেনা। বরং বহুদিন ধরে আটকে থাকা টাকা আপনি আপনার চেষ্টাতে ফেরত পাবেন। এমনকি বন্ধু বান্ধবীদের কাছ থেকে সাহায্য পাবেন।

বৃষ রাশি :- ব্যবসায় প্রত্যাশিত লাভ না পাওয়ার কারণেও মন খিটখিটে হতে পারে। তাই অযথা খরচ করবেন না। ঋণ লেনদেনে সতর্ক থাকতে হবে। সম্ভব হলে ঋণ নেওয়ার সিদ্ধান্ত স্থগিত রাখুন। অষ্টম ঘরে শুক্রের অবস্থানের জন্য দেখনদারি বা বিলাসিতা করার জন্য অর্থ ব্যয় করার প্রবণতা থাকতে পারে।

মিথুন রাশি :- এই রাশির জাতক-জাতিকাদের ভালো ফলাফল দেবে মাসের প্রথমার্ধে। আপনাদের আয় ভালোমতন থাকলেও শেষ দিকে কিন্তু ব্যাপক পরিমাণে ব্যয় হতে পারে ।কারণ শনি এবং বৃহস্পতি অষ্টম স্থানে অবস্থান করছে।

কর্কট রাশি :- আর্থিক দিক থেকে এই মাসটি আপনার জন্য ভালো। আয়ের নতুন উৎস খুলবে। পুরনো উৎস থেকেও আয় আসতে থাকবে। আপনার আয়ের ঘরে বৃহস্পতির দৃষ্টি রয়েছে, যা অত্যন্ত শুভ। সম্পদের আগমনে মন খুশি হবে।

সিংহ রাশি :- এই রাশির জাতক-জাতিকাদের নভেম্বর মাস অত্যন্ত ভালো হতে চলেছে। কারণ বকেয়া টাকা আপনারা ফেরত পেতে শুরু করবেন। পাশাপাশি ব্যবসা উন্নতি হতে শুরু করবে। এমনকি আর্থিকভাবে আপনি লাভবান হবেন অনেক দিক থেকেই।

কন্যা রাশি :-অর্থের দিক থেকে এই মাসটি আপনার জন্য ভালো যাবে না। প্রয়োজনের তুলনায় অর্থের জোগান উল্লেখযোগ্যভাবে কম থাকবে। একই সঙ্গে বাজে খরচের প্রবণতা থাকবে। আর্থিক দিক থেকে এই মাসটি আপনার জন্য অলাভজনক হতে চলেছে।

তুলা রাশি :- এই মাসটি কর্ম এবং উপার্জনের ক্ষেত্রে মিশ্র ফলাফল দেবে। কখনো কখনো আপনার প্রত্যাশার চেয়ে আপনি বেশি মাত্রায় কিছু উপার্জন করতে পারবেন ।আবার কখনো তেমনটা ঘটবে না।

বৃশ্চিক রাশি :- আর্থিকভাবে এই মাসটি আপনার জন্য খুব উৎসাহজনক বলা যাবে না। মাসের প্রথমার্ধ বিশেষভাবে সমস্যাপূর্ণ হবে। অনেক সময় আয়ের তুলনায় ব্যয় বেশি থাকবে।

ধনু রাশি :- আর্থিক দিক দিয়েই মাসটি অতি অবশ্যই ভালো যাবে ।চাকরি ব্যবসা ওকালতিতে সাফল্য আসবে। তার পাশাপাশি ব্যবসাতে আর্থিক সংযোগ ঘটায় সুযোগ রয়েছে ব্যাপক পরিমাণে।

মকর রাশি :- যদি অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে দেখা হয় তাহলে নভেম্বর মাস আপনার জন্য মিশ্র ফল নিয়ে এসেছে। আপনার আয়ের উৎস খোলা থাকবে। মানুষের পূর্ণ সমর্থনের সঙ্গে আপনি ব্যবসায় নতুন চুক্তি এবং নতুন লেনদেন করতে সক্ষম হবেন। চাকরি ইত্যাদি করলে সেখানেও পদোন্নতির কথা বলা যেতে পারে।

কুম্ভ রাশি :- নভেম্বর মাস টি আপনার জন্য মিশ্র ফলাফল দেবে। অর্থাৎ খুব ভালো নয় আবার খুব খারাপও নয় ।তবে মাসের শুরু কিছুটা পরিমাণ অর্থ ব্যয় দিয়ে হতে পারে। তার পাশাপাশি বিভিন্ন ধরনের চিন্তা আপনার মাথার মধ্যে ঘুরপাক খেতে পারে।

মিন রাশি :- নভেম্বর মাস আপনার জন্য উন্নতির সুযোগ নিয়ে এসেছে। সম্পদ বৃদ্ধির নতুন সুযোগ আসতে পারে। আয়ের নতুন উৎস খুলতে পারে। কর্মরত বা স্ব-কর্মসংস্থানকারীদের জন্যও আয়ের উৎস উন্মুক্ত থাকবে। গোপন পথ থেকেও কিছু টাকা আসার সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button