কেমন হয় অভিনেত্রী কোয়েল মল্লিকের বাড়ির বিখ্যাত দুর্গা পূজা? দেখে নিন ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- কোয়েল মল্লিক বাংলার অভিনয় জগতে আছেন জনপ্রিয় অভিনেত্রী। দীর্ঘসময় ধরে অভিনয় জগতে যুক্ত থাকার সুবাদে জনপ্রিয়তা বাকি সকল অভিনয় থেকে কিছুটা হলেও বেশি। তার পাশাপাশি কোয়েল মল্লিক কে নিয়ে তার অনুরাগীদের গর্ব হয় কারণ যেখানে অন্যান্য বাকি সকল অভিনেত্রীরা একাধিক সমালোচনার সম্মুখীন হয় তাদের ব্যক্তিগত জীবনের কারণে সেখানে কিন্তু কোয়েল মল্লিক একেবারে সমালোচনা এক অভিনেত্রী।

নাটের গুরু সিনেমার মাধ্যমে তার অভিনয় জগতে পদার্পণ ঘটে। বাবা দীর্ঘ সময় ধরে অভিনয় জগতে যুক্ত থাকার সুবাদে তিনি যে অভিনয় জগতে পদার্পণ করতে পেরেছেন এই ধারণাটা কিন্তু সম্পূর্ণ রকমভাবে ভুল বরং নিজের দক্ষতা এবং চেষ্টাতে তিনি এই জায়গা অর্জন করতে পেরেছেন এবং বলাবাহুল্য বছরের পর বছর ধরে সেটা ধরে রাখতে পেরেছেন।

2013 সালের নিসপাল সিং কে বিয়ে করেন এবং গত বছরই তার ঘর আলো করে ছোট্ট একটা পুত্রসন্তান ।কিন্তু কোয়েল মল্লিক বাড়ির দুর্গাপুজো কখন কি আপনারা দেখেছেন ?দেখা গেল সম্প্রতি ইউটিউবে ভিডিওর মাধ্যমে। ইউটিউবে যে ভিডিওটি প্রকাশিত হয়েছে সেই ভিডিওতে দেখা যাচ্ছে যে কোয়েল মল্লিক একদম সামনে থেকে দুর্গাপুজো সমস্ত আয়োজন করেছে নিজের হাতে।

তার পাশাপাশি চরম ব্যস্ত ছিল এই কয়েকটা দিন ।কিন্তু জমিয়ে আনন্দ করতেও ভুলে যায়নি অভিনেত্রী। কি কি করেছেন সেই চিত্র তুলে ধরেছেন তিনি ওই ভিডিওর মাধ্যমে। ইতিমধ্যে কোয়েল মল্লিকের বাড়ির জাঁকজমকপূর্ণ আয়োজনে ভিডিও দেখে রীতিমতো আপ্লুত অনুরাগীরা।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button