কিভাবে জানবেন আপনার এলাকার কোন দোকানে Jio Phone Next পাওয়া যাচ্ছে? রইল সহজ পদ্ধতি!

নিজস্ব প্রতিবেদন:-আপনি কি রিলায়েন্স জিওর নতুন লঞ্চ করা নতুন স্মার্টফোন সম্পর্কে জানেন? এই ফোনে কি কি ফিচার রয়েছে সেটা কি আপনার জানা রয়েছে ?তার পাশাপাশি আপনার কি জানা রয়েছে যে আপনার আশেপাশে রিটেল স্টোরে এখনো পর্যন্ত এই স্মার্টফোনটি এসে পৌঁছেছে কিনা? যদি এই সমস্ত তথ্য আপনার না জানা থেকে থাকে তাহলে আজকের এই প্রতিবেদন হতে পারে আপনার জন্য সবথেকে গুরুত্বপূর্ণ। রিলায়েন্স জিও গুগলের সাথে মিলিত ভাবে একটি নতুন স্মার্টফোন লন্চ করেছে ভারতীয় বাজারে। এই ফোনের নাম হচ্ছে জিও নেক্সট। মূলত সাধারণ মধ্যবিত্ত পরিবারের মানুষের কথা চিন্তা করেই এই ফোনের দাম ধার্য করা হয়েছে।

রিলায়েন্স জিও তরফ থেকে জানা যাচ্ছে যে এই স্মার্টফোনটির দাম রাখা হয়েছে 6499 টাকা ।তবে মাসিক কিস্তির সুবিধা প্রদান করা হয়েছে প্রতিটি গ্রাহকে। সেই অর্থে জানা যাচ্ছে যে মাত্র 1999 টাকা ডাউন পেমেন্ট করে আপনি এই ফোনটি বাড়িতে নিয়ে যেতে পারবেন পাশাপাশি 501 টাকা প্রসেসিং ফি আপনাকে দিতে হবে অর্থাৎ সর্বমোট 2500 টাকা প্রদান করে আপনি কিন্তু রিলায়েন্স জিও নেক্সট ফোন নিজের বাড়িতে নিয়ে যেতে পারবেন ।বাকি টাকা 14 কিংবা 24 মাসের মধ্যে শোধ করে দিতে পারবেন তবে আপনার বাড়ি কাছাকাছি স্টোরে এই নেক্সট মোবাইল এসেছে কিনা তা জানতে পারবেন এই পদ্ধতির মাধ্যমে।

সংস্থার তরফ থেকে জানা যাচ্ছে যে কোন ব্যক্তি যদি রিলায়েন্স জিও নেক্সট ফোনটি কিনতে চান তাহলে অতি অবশ্যই মাইজিও অ্যাপ্লিকেশনের নজর রাখতে হবে। পাশাপাশি রিলায়েন্স জিওর অফিশিয়াল ওয়েবসাইটে নজর রাখতে পারেন। এমনকি হোয়াটসঅ্যাপের মাধ্যমে কিন্তু আপনি জেনে নিতে পারবেন যে আপনার আশেপাশে রিটেল স্টরে এই ফোনটি এখনো পর্যন্ত উপলব্ধ রয়েছে কিনা এর জন্য আপনাকে হোয়াটসঅ্যাপের 7018270182 এই নাম্বারে একটি hi মেসেজ পাঠাতে হবে। এরপর আপনাকে রেজিস্ট্রেশন করতে হবে।

রেজিস্ট্রেশন প্রক্রিয়ার জন্য ব্যবহারকারীকে তাঁদের অবস্থান শেয়ার করতে হবে। এটি হয়ে গেলে, ব্যবহারকারী দোকানে যাওয়ার এবং JioPhone কেনার বিষয়ে তথ্যাদি পাবেন। অতি দ্রুত হারে গোটা ভারতবর্ষের জুড়ে এই পরিষেবা প্রদান করার জন্য ইতিমধ্যে প্রায় 30,000 রিটেইল আউটলেট এর সাথে অংশীদারিত্ব করেছে রিলায়েন্স জিও।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button