কি করে জানবেন আপনার বাড়ির কাছের দোকানেই Jio Phone Next পাওয়া যাচ্ছে কিনা? রইল সহজ পদ্ধতি!

নিজস্ব প্রতিবেদন :-গুগলের সাথে মিলিত ভাবে রিলায়েন্স জিও সম্প্রতি বাজারে লঞ্চ করেছে একটি নতুন স্মার্টফোন টি নাম রিলাইন্স জিও নেক্সট সূত্রে জানা যাচ্ছে এই স্মার্টফোনের দাম অনেক কম রাখা হয়েছে ।মূলত সাধারণ মধ্যবিত্ত পরিবারের মানুষের কথা চিন্তা ভাবনা করে এটিকে বাজেটের মধ্যে রাখা হয়েছে। পাশাপাশি যে সমস্ত আধুনিক ফিচারস গুলি এখানে যুক্ত করা হয়েছে তা অন্যান্য ফোনকে খুব সহজে টেক্কা দেবে বলে অনুমান সংস্থার।এই ফোন লঞ্চ হবার সাথে সাথেই ব্যাপক পরিমাণে জনপ্রিয়তা পেয়েছে।

রিলায়েন্স জিও এই ফোনটির দাম রাখা হয়েছে 6 499 টাকা তবে প্রাথমিকভাবে আপনি এটা 1999 টাকা ডাউন পেমেন্ট করে নিয়ে যেতে পারেন এবং প্রসেসিং ফি এর জন্য আপনাকে 501 টাকা দিতে হবে অর্থাৎ সর্বমোট 2500 টাকা তো আপনি কিন্তু এই ফোনটি বাড়িতে নিয়ে যেতে পারেন। বাকি টাকাটা আপনি 18 মাস কিংবা 24 মাসের মাধ্যমে পরিশোধ করে দিতে পারেন ।অনলাইনে কিভাবে রেজিস্ট্রেশন করবেন এই ফোনটি কেনার জন্য তা জেনে নিন এক নজরে। পাশাপাশি এটাও জেনে নিন যে আপনার বাড়ির কাছাকাছি এই ফোনটি পাওয়া যাচ্ছে কিনা।

এ ফোনটি কিনতে গেলে আপনাকে অতি অবশ্যই রিলায়েন্স জিওর অফিশিয়াল ওয়েবসাইটে যেতে হতে পারে বা আপনি হোয়াটসঅ্যাপের মাধ্যমে বুক করতে পারেন। হোয়াটসঅ্যাপের মাধ্যমে কিভাবে করবেন তা জেনে নিন এক নজরে।আগ্রহী গ্রাহকরা হোয়াটসঅ্যাপে 7018270182 নম্বরে একটি ‘Hi’ পাঠিয়ে রেজিস্ট্রেশন করতে পারেন। রেজিস্ট্রেশন প্রক্রিয়ার জন্য ব্যবহারকারীকে তাঁদের অবস্থান শেয়ার করতে হবে।

এটি হয়ে গেলে, ব্যবহারকারী দোকানে যাওয়ার এবং JioPhone কেনার বিষয়ে তথ্যাদি পাবেন।Jio জানিয়েছে, ভারত জুড়ে ৩০,০০০টি রিটেল আউটলেটের সঙ্গে অংশীদারিত্ব করেছে তারা। পেপারলেস ডিজিটাল ফিন্যান্সিং অপশনও দেওয়া হবে। ভৌগলিক অবস্থান নির্বিশেষে প্রত্যেক ভারতীয়ের কাছে পৌঁছে যাওয়াই লক্ষ্য সংস্থার।তবে এমনটা জানা যাচ্ছে যে আগামী দিনে এই ফোনের দাম আরো কমতে পারে যদি আরো বেশি জনপ্রিয়তা লাভ করতে পারে এই স্মার্টফোনটি।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button