সবকিছু খেয়েও কিভাবে এইরকম আকর্ষণীয় চেহারা মেইনটেন করেছেন অভিনেত্রী সন্দীপ্তা? জানুন তার মুখ থেকেই!

নিজস্ব প্রতিবেদন :- যত বয়স বাড়ছে ততোই যেন আরো তরুণী হচ্ছে অভিনেত্রী সন্দীপ্তা সেন ।একাধিক ওয়েব সিরিজে এই মুহূর্তে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে। পাশাপাশি লক্ষ লক্ষ দর্শকের হার্টথ্রব যিনি সেই সন্দীপ্তা সেন বয়স বাড়ার সাথে সাথে কিভাবে নিজের শরীরকে এত সুন্দর ফিট রেখেছে সেটা জানার জন্য আগ্রহ প্রকাশ করেছে ইতিমধ্যে অনেকেই।

তবে এবার নিজের মুখে স্বীকার করলেন তিনি সেই সমস্ত বিষয়গুলি প্রথমেই বলে রাখি সন্দীপ্তা সেন কিন্তু নিজের শরীর এবং স্বাস্থ্য সম্পর্কে যথেষ্ট সচেতন। সকালবেলা ঘুম থেকে ওঠার অভ্যাস তার নেই। যদি কোনো শুটিং না থাকে তাহলে বেলা করে ওঠে তবে যোগ ব্যায়াম এবং শরীর চর্চা কে প্রাধান্য দিয়েছেন তিনি প্রতিদিনই বরং কোন কারণে যদি অতিরিক্ত খাওয়া দাওয়ার ফলে ওজন বেড়ে যায় তাহলে সেটিকে ব্যালেন্স করার ক্ষমতা কিন্তু নিজের মধ্যে রেখেছে অভিনেত্রী।

জিম যোগাসন ইত্যাদির মাধ্যমে প্রতিনিয়ত শরীরকে ছিপছিপে করে রাখার চেষ্টা করছেন অভিনেত্রী। তবে একদম ভেতর থেকে খবর তিনি তুলে ধরলেন তার অনুরাগীদের জন্য। সকালে যখনই তিনি ঘুম থেকে উঠবেন তখনই তার দিন শুরু হয় জিরে ভেজানো জল দিয়ে একদমই ঠিক শুনেছেন জিরে ভেজানো জল খান।

তার সাথে খান দুই থেকে তিনটি কাঠবাদাম। সকালের ব্রেকফাস্টে অভিনেত্রী খান একটা ব্রাউন ব্রেড এবং ডিমসেদ্ধ। বেলা বাড়তেই লাগে যে কোনও একটা ফল। দুপুরের খাওয়া দাওয়া টাইম এর মধ্যেই করে ফেলেন তিনি।বেলা দেড়টার মধ্যে লাঞ্চে ভাত, ডাল, তরকারি, মাছ অথবা মাংস খান সন্দীপ্তা সেন। বিকালে খান একটা ফল।

সন্ধ্যা হতেই ডায়েটে থাকে চিড়ে বা মাখানা। তবে যতটা পারেন তেলেভাজাটা এড়িয়ে চলেন সন্দীপ্তা। রাতের খাবারটাও সময়েই করতে পছন্দ করেন তিনি। রাত ১০ টার মধ্যেই নৈশভোজ সেরে ফেলেন। তার মধ্যে থাকে চিকেন এবং সব্জি অথবা তরকারির সঙ্গে মাছ।পাশাপাশি তিনি এমনটাও বলেন যেসব কখনোই শরীরকে কষ্ট দিয়ে তিনি কোন কিছু করে না ।যখন যেটা ইচ্ছা তখন সেটা খেয়ে নেন। তবে কোনো কারণে যদি অতিরিক্ত ওজন বেড়ে যায় তাহলে কিন্তু সেটা পুনরায় আগের অবস্থায় নিয়ে আসার ক্ষমতা তার আছে।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button