‘ডি-ভো’র্স না দিয়ে শ্রাবন্তী চতুর্থ প্রেম করছেন কোন সাহসে’, রে-গে গেলেন স্বামী রোশন, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় কে আমরা সকলেই কম বেশি চিনি।অভিনয় জগতে অত্যন্ত সাফল্য লাভ করলেও ব্যক্তিগত জীবনের অনেক ক্ষেত্রে একেবারেই অসফল এই অভিনেত্রী। প্রসঙ্গত নিজের ব্যক্তিগত কর্মকাণ্ডের জন্য সব সময় সংবাদ শিরোনামে থাকেন নায়িকা। গত বছর পুজোর সময় থেকেই তার তৃতীয় স্বামী রোশন সিং এর সাথে তার বিবাহ বি-চ্ছে-দের জল্পনা শুরু হয়েছে।

যা মুহূর্তের মধ্যেই শোরগোল ফেলে দিয়েছে নেট দুনিয়ায়।প্রথমে এই ব্যাপারে শ্রাবন্তী কোন কথা না বললেও দিন কয়েক পরেই এক ব্যক্তিগত সাক্ষাৎকারে রোশন সিং অভিনেত্রীর সাথে তার সম্পর্ক কে অতীত সম্পর্ক বলে মন্তব্য করেন। এমনকি দেখা যায় ইনস্টাগ্রাম থেকে একে অপরকে আনফলো করে দিয়েছেন এই তারকা দম্পতি। বিয়ে থেকে শুরু করে সকল মুহূর্তের ছবিও ডিলিট করে ফেলেছেন তারা। এমতাবস্থায় নেটিজেনদের মধ্যে জল্পনা বাড়তেই থাকে।

তারপর আচমকাই শোনা যায় পুজোর সময় থেকে নিজের বাইপাসের ধারের ফ্ল্যাটে ছেলেকে নিয়ে একাই থাকছেন শ্রাবন্তী। যদিও এই প্রসঙ্গে রোশান জানান তার মায়ের শরীর খারাপ থাকার দরুন এই ধরনের ব্যবস্থা করা হয়েছে। কিন্তু কয়েক দিনের মধ্যেই আসল সত্যি সকলের সামনে চলে আসে।তবে যাই হোক না কেন এখনো পর্যন্ত আইনিভাবে বি-বা-হবি-চ্ছে-দ হয়নি এই তারকা দম্পতির।

এরই মধ্যে আবারও হঠাৎ চতুর্থ প্রেমিকের সাথে সম্পর্ক রাখতে শুরু করে দিয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সূত্রের খবর অনুযায়ী, কিছুদিন ধরেই একই আবাসনের বাসিন্দা বেকারির ব্যবসায়ী অভিরূপ চৌধুরীর সাথে সম্পর্কে রয়েছেন অভিনেত্রী। অভিরূপ অত্যন্ত পার্টি করতে ভালোবাসেন।তার ফেসবুক পেজে নজর রাখলেই আমরা এর পরিচয় পাই।কিছুদিন আগেই শ্রাবন্তীর সঙ্গে তার সম্পর্কের এক মাস পূর্তি উপলক্ষে জমিয়ে সেলিব্রেশন করেছিলেন তারা।

নেট দুনিয়ার অন্যান্য জায়গার মতো শ্রাবন্তীর চতুর্থ প্রেমের গল্প ইতিমধ্যেই পৌঁছে গিয়েছে তার স্বামী রোশন সিং এর কাছে। বর্তমানে তিনি অনেকটাই ক্ষুব্ধ হয়েছেন শ্রাবন্তীর এই কর্মকাণ্ড নিয়ে। কারণ ভোট চলাকালে শ্রাবন্তী তাকে ডিভোর্স দিতে পারেননি।এমতাবস্থায় বিবাহ বিচ্ছেদ ছাড়াই কীভাবে আবারো চতুর্থ প্রেমিকের সাথে সম্পর্কে জড়িয়ে পড়েছেন শ্রাবন্তী তা নিয়েও রোশনের মনে একাধিক প্রশ্ন এসেছে।

সম্প্রতি এই কারণে ইন্টারনেট দুনিয়াতেও অনেক মানুষ সমালোচনা করছেন এই অভিনেত্রীর। কিছুদিন আগেই নির্বাচনে বেহালা পশ্চিম কেন্দ্র থেকে বিজেপির প্রার্থী হয়েছিলেন শ্রাবন্তী।কিন্তু ভোটের ফলাফল প্রকাশ হতে দেখা যায় 50 হাজারেরও বেশি ভোটে পরাজিত হয়েছেন তিনি।তারপর থেকেই কটাক্ষের পরিমাণ যেন আরও বেড়ে গিয়েছে ।

অনেকেই অভিনেত্রী কে উদ্দেশ্য করে মন্তব্য করছেন,যে নিজের তিন—তিনটে সোনার সংসার সামলে উঠতে পারেনি সে কিভাবে দেশের জনগণের উন্নতি করবে!যদিও এই সব কোন কথাকেই পাত্তা দিতে নারাজ শ্রাবন্তী চট্টোপাধ্যায়।কারণ পরিস্থিতি যাই থাকুক না কেন সোশ্যাল মিডিয়ায় হাসিমুখে ক্যামেরার সামনে পোজ দিয়ে ছবি শেয়ার করতে দেখা যায় তাকে।

কিছুদিন আগেও ভ্যালেন্টাইন্স ডে উপলক্ষে চতুর্থ প্রেমিক অভিরূপ সহ নিজের ছেলে ঝিনুক এবং হবু পুত্রবধূ দামিনীকে নিয়ে পার্টিতে মগ্ন হয়েছিলেন শ্রাবন্তী। সেখান থেকেও একাধিক ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। শ্রাবন্তীকে দেখে এক মুহূর্তের জন্যেও বোঝা যাবেনা তার ব্যক্তিগত জীবনে একের পর এক ঝড় চলছে। যাই হোক আরো বিস্তারিত এই সম্পর্কে জানতে নজর রাখুন আমাদের প্রতিবেদন গুলিতে।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published.

Back to top button