নিউ দিঘায় একদম সী বিচের সামনে মাত্র ২৫০ টাকায় হোটেল, জেনে নিন বিস্তারিত

নিজস্ব প্রতিবেদন:-সমুদ্র সৈকত বলতেই প্রথম নেই বাঙালি যে জায়গাটার কথা পরিকল্পনা করে সেটি হচ্ছে দীঘা ।প্রবাদ বাক্যে আছে যে বাঙালির ঘোরার জায়গা দিপুদা অর্থাৎ দীঘা পুরী দার্জিলিং কিন্তু যদি আপনারা আগামী সময়ে দিঘা যাবার পরিকল্পনা করে থাকেন ইতিমধ্যে চলে গিয়ে থাকেন তাহলে আজকের এই প্রতিবেদনটি আপনার জন্য ।

এই প্রতিবেদনে এমন বেশ কিছু তথ্য আপনাদের সামনে তুলে ধরা হবে যেগুলি জানলে আপনি একটা স্বচ্ছ ধারণা পেয়ে যাবেন যে ঠিক কত টাকা খরচ হতে পারে দিঘাতে ঘুরতে গেলে।বাঙালিরা মূলত শীতকালে বা যেকোনো সময় দিঘা গিয়ে থাকে মূলত বিভিন্ন ঋতু অনুযায়ী এখানকার হোটেলের রুম ভাড়া বিভিন্ন হয়ে থাকে । যার ফলে অনেকেই হয়তো নানান ধরনের ভোগান্তির শিকার হয় এখানে এসে ।

তবে আমাদের আশেপাশে এমন বহু ইউটিউবার রয়েছে যারা কিন্তু প্রতিনিয়ত আমাদের সামনে তুলে ধরেছে দীঘা বা বিভিন্ন পর্যটন কেন্দ্রের খরচ ।সম্প্রতি ইউটিউবে ভিডিও প্রকাশিত হয়েছে সেখানে বিস্তারিত ভাবে জানানো হয়েছে যে কিভাবে আপনি সবথেকে কম খরচে দীঘা ঘুরতে পারবেন ।তার পাশাপাশি সেখানে জানানো হয়েছে যে কোথায় কত দামে পাওয়া যাচ্ছে রুম ভাড়া।

শুধুমাত্র ঘুরতে গেলাম আনন্দ করলাম আর কোন কিছু চেয়ে পরিকল্পনা করলাম না তেমনটা হলে কিন্তু খুব বিপদ ।কারণ দিঘাতে এমন কিছু নিয়মাবলী রয়েছে যেগুলো অতি অবশ্যই আপনাকে জেনে যাওয়া দরকার ।তার পাশাপাশি আপনি যদি এমনটা ভেবে থাকেন যে সেখানে গিয়ে হোটেল খুঁজবেন তাহলে কিন্তু সেটা অনেকটা সময় সাপেক্ষ যা আপনার মূল আনন্দের সময় থেকে বাদ পড়ে যাবে।

তাই আগে থেকেই হোটেলের ভাড়া সম্পর্কে আপনার জ্ঞান থাকা অবশ্যই দরকার । যে সমস্ত হোটেলগুলি রুম ভাড়া মূলত আড়াইশো টাকা থেকে শুরু হচ্ছে সেই সমস্ত হোটেলের তালিকা আপনাদের সামনে প্রকাশ করা হলো সাথে দেওয়া হল ফোন নাম্বার বিশদ জানতে আপনারা ফোন নাম্বারে ফোন করতে পারেন ।

একান্ত আপন :-8348389852
হোটেল ওয়েসিস :-9933635727
হোটেল সত্য ভানু :-9051415268
হোটেল আনন্দলোক:-8001290588
পুষ্পা গেস্ট হাউস:-983685227

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published.

Back to top button