ভ’য়ঙ্কর দৃশ্য! ঘরের দরজা খুলতেই এক মানুষ সমান বিশাল ফ’ণা তুলে বেরিয়ে এলো বিশালাকার কিং কো’বরা সা’প! তারপর যা হলো! তুমুল ভাইরাল ভিডিও।

ভ’য়ঙ্কর দৃশ্য! ঘরের দরজা খুলতেই এক মানুষ সমান বিশাল ফ’ণা তুলে বেরিয়ে এলো  বিশালাকার কিং কো’বরা সা’প! তারপর যা হলো! তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- সোশ্যাল মিডিয়া আমাদের দৈনন্দিন জীবনকে আজকাল অত্যন্ত প্রভাবিত করছে। ইন্টারনেট জগতের সাহায্যে খুব দ্রুত আমরা বহির্বিশ্বের সাথে যোগাযোগ রক্ষা করতে পারছি।আমাদের আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা ইন্টারনেটে ভাইরাল এমন কিছু ভিডিও নিয়ে আলোচনা করবো যা আমাদেরকে অবাক করতে বাধ্য করবে। সোশ্যাল মিডিয়া বলতে আমরা প্রধানত বুঝি ফেসবুক, টুইটার, হোয়াটসঅ্যাপ, মেসেঞ্জার, ইনস্টাগ্রাম প্রভৃতি।

পৃথিবীর একমাত্র সরীসৃপ প্রাণী হল সাপ যাকে পৃথিবীর প্রতিটি মানুষ ভয় পায়। অবশ্য ভ-য় পাওয়ার যথেষ্ট কারণ রয়েছে । কারণ সাপের দংশনে রীতিমতো প্রা-ণ চ-লে যেতে পারে একটি জলজ্যান্ত মানুষের। এই অবস্থাতে দাঁড়িয়ে সা-পকে ভ-য় পাওয়া ছাড়া কোনো রকম কোনো উপায় নেই। কিন্তু এমন কিছু মানুষ থাকে যাদের কে আমরা সা-পুড়ে বলে থাকি। সেই সমস্ত মানুষরা কিন্তু প্রতিনিয়ত সাপের সাথে নিজেদের জীবন অতিবাহিত করে।

তাদেরকে উদ্ধার করা এবং নিরাপদ জায়গা ছেড়ে দেওয়া হচ্ছে তাদের মূল কাজ। তাই তাদের মধ্যে সেই ভ-য় কাজ করে না।তবে সম্প্রতি যে ভিডিওটি দেখা গেছে তা আপনাকে অবাক করবে সে ব্যাপারে আমি নিশ্চিত। সাম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউবে এবং ভিডিওটি কর্নাটকের একটি গ্রামের ভিডিও। সেখানে দেখা যাচ্ছে যে একটি বন্ধ বাড়িতে বিশাল দৈ-ত্য আকৃতির কিং কো-বরা সাপ দেখতে পাওয়া গেছে।

এলাকাবাসী রীতিমতো আতঙ্কিত হয়ে পড়েছে। তৎক্ষণাৎ তারা স্থানীয় এক সাপুড়ে কে খবর দেয়। সেই সা-পুড়ে যখন সেই ঘর থেকে সেই সাপকে বাইরে বের করে আনার চেষ্টা করছিল তখন হঠাৎ করেই কিং কো-বরা সাপটি আ-ক্রমণ করার জন্য সা-পুড়ে কে তাড়া করে আসে। সামান্য দূরত্বের জন্য কিং কো-বরা ছো-বল থেকে বেঁচে যায় সে। তারপর দীর্ঘক্ষন ধরে ধ-স্তাধস্তি করার পর অবশেষে করতে সক্ষম হন সেই সা-পুড়ে। ইতিমধ্যে বহু মানুষ সেই ভিডিও দেখে ফেলেছে। ব্যাপক পরিমাণে ভাইরাল হয়েছে সেই ভিডিও ।


Leave a Reply

Your email address will not be published.