Honda Activa 125 : মাত্র ২৭ হাজার টাকায় দারুণ অফারে কিনুন হোন্ডার এই মডেলের স্কুটি

আকাশবার্তা অনলাইন ডেস্ক: আপনি কি স্কুটার কেনার কথা ভাবছেন? তাহলে সেদিক থেকে দেখলে হোন্ডা অ্যাক্টিভা ১২৫ স্কুটারটি যথেষ্ট জনপ্রিয় মডেল। এবং আপনিও যদি এই মডেল কেনার কথা ভেবে থাকেন তাহলে এখনই পড়ে‌ ফেলুন এই প্রতিবেদন। যেখানে আপনাকে জানাব প্রায় ৬০ হাজার টাকা মূল্যের এই হোন্ডা অ্যাকটিভা ১২৫ স্কুটারটি আপনি বাড়ি নিয়ে আসতে পারবেন মাত্র ২৭ হাজার টাকায়। তবে আগেই জানিয়ে রাখি এই মডেল হবে সেকেন্ড হ্যান্ড । তবে তা দেখলে আপনিও বলবেন এই গাড়ি একদম নতুন।

কীভাবে ২৭ হাজার টাকায় পাবেন এই স্কুটার:এর জন্য আপনাকে যেতে হবে Bikes24 নামের একটি ওয়েবসাইটে‌। যেখানে সম্প্রতি অ্যাড করা হয়েছে হোন্ডা অ্যাকটিভা ১২৫ স্কুটারটি‌। আর ওয়েবসাইট থেকেই আপনি মাত্র ২৭,০০০ টাকায় বাড়ি‌ নিয়ে আসতে পারবেন এই সেকেন্ড হ্যান্ড স্কুটার। শুধু তাই নয়, ছর সাথে পাবেন ১২ মাসের ওয়ারেন্টি এবং ক্যাশব্যাক ও।

কেমন অবস্থায় পাবেন এই স্কুটার:এই স্কুটারটি নিবন্ধিত রয়েছে দিল্লির DL-08-RTO তে। এই স্কুটার ছুটেছে ১৩ হাজার কিমি এবং এটি ২০১৭ সালের মডেল। গাড়িটির কোনো ডুপ্লিকেট চাবি দেওয়া নেই। এতে রয়েছে ১২৪ সিসি ইঞ্জিন এবং এই‌ স্কুটারটি মাইলেজ দেয় প্রতি লিটার পেট্রোলে ৪৬.৫ কিমি। এর ওজন রয়েছে ১১১ কেজি এবং এতে রয়ছে ৫.৩ লিটার তেলের ট্যাঙ্ক। সাথে সাথে এই স্কুটার ৮.৫ বিএইচপি পাওয়ার জেনারেট করতে পারে।

এছাড়াও এই গাড়িতে আপনি পাবেন ১২ মাসের ওয়ারেন্টি এবং ৭ দিনের ক্যাশব্যাক অফার। অর্থাৎ গাড়ি কেনার পর কোনো ফল্ট বেরোলে আপনি পুরো টাকা ফেরৎ পেতে পারেন। তবে গাড়িটি কেনার আগে অবশ্যই সেটি চেক করে নেবেন এবং সমস্ত পার্টস দেখে ‌নেবেন।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button