আলমারির নিচে লুকিয়ে ছিল প্রায় 14 ফুটের বিশাল কোবরা সাপ! ফোঁ-স করতেই ঘটলি বিপত্তি! তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন: সোশ্যাল মিডিয়া আমাদের দৈনন্দিন জীবনকে আজকাল অত্যন্ত প্রভাবিত করছে । ইন্টারনেট জগতের সাহায্যে খুব দ্রুত আমরা বহির্বিশ্বের সাথে যোগাযোগ রক্ষা করতে পারছি।আমাদের আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা ইন্টারনেটে ভাইরাল এমন কিছু ভিডিও নিয়ে আলোচনা করবো যা আমাদেরকে অবাক করতে বাধ্য করবে। সোশ্যাল মিডিয়া বলতে আমরা প্রধানত বুঝি ফেসবুক, টুইটার, হোয়াটসঅ্যাপ, মেসেঞ্জার, ইনস্টাগ্রাম প্রভৃতি।

সোশ্যাল মিডিয়া অতিরিক্ত ব্যবহারের ফলে অনেক মানুষ মানসিক অবসাদে ভোগেন।তাই বিশেষজ্ঞরা যতটা সম্ভব নিয়ন্ত্রণ বজায় রেখে ইন্টারনেট ব্যবহারের কথা বলেছেন। কিন্তু এটি প্রায় সম্ভব নয় বললেই চলে।কারণ বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়া মানুষের জীবনের সাথে অঙ্গাঙ্গিভাবে যুক্ত হয়ে গিয়েছে। সম্প্রতি এখানে একটি ভিডিও ভাইরাল হয়েছে।

ভাইরাল সেই ভিডিওতে দেখা যাচ্ছে একটি বিশাল আকৃতির কিং কোবরা সাপ একটি পাকা বাড়িতে কোনভাবে প্রবেশ করে গিয়েছে।সাপটিকে নিজের ঘরে দেখে আতঙ্কিত হয়ে ওঠেন বাড়ির বাসিন্দারা। এরপর শেষমেষ সরীসৃপ থেকে উদ্ধার করার জন্য যুবকদের খবর দিতে হয়।নির্দিষ্ট সময় অন্তর উদ্ধারকারীরা এসে সাপটিকে খাটের তলা থেকে বেশ জটিলতার সাথে উদ্ধার করেন। সাধারণত বেশিরভাগ ক্ষেত্রে এইসব সাপকে মে-রে ফেলা হয়।

কিন্তু জানা যায় এই উদ্ধারকারী যুবকেরা এই সাপটিকে কোন জঙ্গলাকীর্ণ জায়গায় ছেড়ে দেবেন। টাইমস অফ ইন্ডিয়া নামক একটি ইউটিউব চ্যানেল থেকে এই জনপ্রিয় ভাইরাল ভিডিওটি শেয়ার করা হয়েছে। ইতিমধ্যেই লাইক সংখ্যা প্রায় কুড়ি হাজার অতিক্রম করে গিয়েছে।ভিডিওটির কমেন্ট বক্সে অনেকেই এই উদ্ধারকারী যুবকদের এই ধরনের সাহসের জন্য সাধুবাদ জানিয়েছেন।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button