Hero নিয়ে এলো আকর্ষণীয় দামে নতুন ইলেক্ট্রিক স্কুটার! একবার চার্জ দিলে চলবে ৮০ কিমি! রইল বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন :- প্রতিনিয়ত ভারতীয় বাজারে বেড়েই চলেছে ইলেকট্রিক স্কুটার কিংবা বাইকের সংখ্যা। যে হারে পেট্রোল এবং ডিজেলের দাম প্রতিনিয়ত বাড়ছে তাতে আগামী দিনে এই সমস্ত ইলেকট্রিক স্কুটার এবং বাইক গুলি নতুনভাবে পথ দেখাবে মানুষকে সে ব্যাপারে সন্দেহের কোনো অবকাশ নেই একাধিক আধুনিক ফিচারযুক্ত ইলেকট্রিক বাইক এবং স্কুটার গাড়ি দেখলে আপনি কোন পার্থক্য খুঁজে পাবেন না পেট্রোল চালিত গাড়ির সাথে।

বহুদিন ধরে দর্শকেরা এবং গ্রাহকের অধীর আগ্রহে অপেক্ষা করছিল যে কবে ইলেকট্রিক স্কুটার বাজারে আসবে। সর্বপ্রথম আপনাদেরকে জানিয়ে রাখি হিরো ইলেকট্রিক এবং হিরো মোট ক্রপ সম্পূর্ণ আলাদা দুটি সংস্থা। একজনের সাথে আরেকজনের কোনো রকম কোনো মেলবন্ধন নেই। এমনকি কোনো রকম কোনো পার্টসের আদান-প্রদান হয় না। সম্প্রতি হিরো ইলেকট্রিক একটি বৈদ্যুতিক চালিত স্কুটার লঞ্চ করতে চলেছে ভারতীয় বাজারে

এবং এই গাড়িটি আগামী বছর জানুয়ারি মাসে লঞ্চ করা হবে বলে জানা যাচ্ছে। এই বাইকটি বৈশিষ্ট্য হল এর ডিজাইন আধুনিক-ডিজাইন আপনি বাইকটি পেয়ে যাবেন তার পাশাপাশি অনেকগুলি রংয়ের ভেরিয়েন্ট পাওয়া যাচ্ছে ।বর্তমানে এমনকি ডিজিটাল মিটার রয়েছে। ডিজিটাল হেডলাইট রয়েছে এলইডি হেডলাইট আপনার এই স্কুটারের ডিজাইনকে আরও আকর্ষণীয় করে তুলেছে , 70kg ম্যাক্সিমাম ক্যাপাসিটি রয়েছে এই স্কুটার এর।

তার পাশাপাশি একবার চার্জ দিলে 80 কিলোমিটার পথ অতিক্রম করতে পারবেন আপনি। 250 ওয়াটের একটি লিথিয়াম ব্যাটারি এর সাথে সংযুক্ত করা রয়েছে এবং এটির মডেলের গাড়ি অর্থাৎ সর্বোচ্চ 25 কিলোমিটার প্রতি ঘন্টা পারবে এ।ই গাড়িটি তার জন্য লাইসেন্স বা রেজিস্ট্রেশনের প্রয়োজন পড়বে না ।এর দাম রাখা হয়েছে প্রায় 56 হাজার টাকা এবং খুব শীঘ্রই বাজারে লঞ্চ হতে চলেছে।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button