সর্বজয়াকে বাঁচাতে গিয়ে প্রাণ হারালেন তার স্বামী! নতুন প্রোমো দেখে হতবাক দর্শকরা! তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-প্রতিনিয়ত কর্মজীবনে ব্যস্ত থাকার ফলে মানসিক অবসাদ আমাদেরকে ঘিরে ধরে । সেই মানসিক অবসাদ থেকে মুক্তি পেতে আমরা বিভিন্ন ধরনের কাজকর্ম করে থাকি । তবে বর্তমান যুগে বিভিন্ন ধারাবাহিকগুলো কিন্তু মানসিক অবসাদ থেকে মুক্তি দিয়েছে বহু মানুষকে ।

সেই ধারাবাহিকগুলো অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠছে নতুন প্রজন্মের মানুষের কাছে । বলতেই পারেন এক প্রকার এনার্জি বুস্টার হিসেবে কাজ করে এই সমস্ত মেগা সিরিয়াল গুলি । প্রতিনিয়ত নতুন নতুন সিরিয়াল এর প্রচলন শুরু হচ্ছে টিভির পর্দায় যেখানে চেনা-অচেনা মুখের অভিনেতা-অভিনেত্রীদের কে অভিনয় করতে দেখা যাচ্ছে।

এককালীন বাংলার অভিনয় জগতে দেবশ্রী রায়ের অভিনয় দক্ষতা দেখে মন্ত্রমুগ্ধ হয়েছিল দর্শকেরা । মনের মধ্যে বড় জায়গা করে নিয়েছিল দেবশ্রী রায় দর্শকদের । কিন্তু ১০ বছর ঠিক শুনেছেন টানা দশ বছর অভিনয় জগৎ থেকে দূরে ছিলেন অভিনেত্রী । পুনরায় ১০ বছর পর আবার তিনি কামব্যাক করেছেন এবং এসেই বাজিমাত করে দিয়েছে এমনটা বললে খুব একটা ভুল হবেনা । পুনরায় দর্শকদের মন জয় করেছে । বেশ কিছুদিন আগে সম্প্রচার শুরু হওয়া সর্বজয়া ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে দেবশ্রী রায় কে । যা দেখে তার অভিনয় দক্ষতা প্রশংসনীয় এবারও তার অন্যথা হয়নি ।

এই ধারাবাহিকে দেবশ্রী বেশ কিছু কাজকর্ম সমালোচনার সৃষ্টি করলেও সম্প্রতি নতুন প্রমতে যা দেখা যাচ্ছে তা দেখে রীতিমতো প্রশংসা করেছে নিন্দুকেরাও । নতুন প্রোমোতে দেখা যাচ্ছে দুর্গাপূজায় মন দিয়ে আরতি করছেন সর্বজয়া। তখনই আচমকাই ওপর থেকে ভেঙে পড়ে বড় এক ঝাড়বাতি। আর সেই আঘাত থেকেই নিজের স্ত্রী জয়াকে বাঁচাতে ঝাঁপিয়ে পড়েন তাঁর স্বামী সঞ্জয়।

প্রমোতে দেখা যাচ্ছে সর্বজয়াকে রায়কে বাঁচাতে গিয়ে তাঁর স্বামীর মাথায় আঘাত লেগেছে। এখান থেকে সৃষ্টি হয়েছে নতুন জল্পনা অনেকেই মনে করছে যে সিন্দুর খেলা দিনই হয়তো দেবশ্রী রায়ের অর্থাৎ সর্বজয়া রায়ের সিঁথির সিঁদুর মুছে যেতে পারেন মাথায় আঘাত লাগার কারণে তার স্বামীর মৃ-ত্যু করতে পারেন যদিও পরবর্তীতে দেখানো হয়নি ইতিমধ্যে তার সেই অভিনয় দক্ষতা নজর কেড়েছে দর্শকদের।।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button