দারুন সুযোগ! একদম জলের দামে কিনুন Iphone, Ipad! দাম শুরুর মাত্র 500 টাকা থেকে! রইল ভিডিও সহ বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন:-প্রতিনিয়ত বেড়েই চলেছে স্মার্টফোনের ব্যবহার । তার পাশাপাশি বাড়ছে এর বাজারমূল্য। যদিও এখনকার যুগে প্রতিটি স্মার্টফোনের মধ্যে আধুনিক কিছু ফিচারস সংযুক্ত করা হচ্ছে ।তবে যদি স্মার্টফোনের কথা বলা হয় তাহলে হয়তো এই প্রতিযোগিতায় সব থেকে এগিয়ে রয়েছে অ্যাপেল কোম্পানির আইফোন।

কারন এখনকার দিনের ছেলে মেয়েদের হাতে আইফোন থাকা একটা রীতিমতো ঐতিহ্যের ব্যাপার হয়ে দাঁড়িয়েছে তাই ছোটবেলা থেকে মানুষের ঝোঁক বাড়ছে আইফোন কেনার জন্য।আইফোনের এই বিষয়গু-লি এতটাই আকর্ষণীয় থাকে যে প্রতিটি মানুষকে খুব সহজে আকৃষ্ট করতে পারে। তার পাশাপাশি এস সিকিউরিটি জন্য অত্যন্ত বিখ্যাত গোটা বিশ্ববাসীর কাছে।

তবে আইফোনকে না হয়তো সাধারণ মধ্যবিত্ত পরিবারের পক্ষে প্রায় অসম্ভব । কারণ 50- 60 হাজার এমনকি এক লাখ অব্দি রয়েছে এর দাম। ভাবুন তো আপনি হয়তো সারা বছরে এক লক্ষ টাকা জমাতে পারলেন না কিন্তু এক লাখ টাকা দিয়ে ফোন কেনার স্বপ্ন দেখলেন ।ব্যাপারটা স্বপ্নতে থেমে থাকবে। কিন্তু এবার বাস্তবায়িত হতে চলেছে ।

আজকের প্রতিবেদনের মাধ্যমে আপনাদেরকে এমন একটি দোকানে কথা বলতে চলেছি যেখানে আপনি 500 টাকা থেকে শুরু করে দেড় হাজার টাকার মধ্যে আইফোন এবং আপেল আইপ্যাড পেয়ে যাবেন।প্রথমেই জানিয়ে রাখি এই দোকানে থাকা প্রতিটি মাল হয় ফাস্ট কঁপি নইলে সেকেন্ডহ্যান্ড।কিন্তু সেকেন্ড হ্যান্ড হলো বাইরে থেকে দেখে তা বোঝার উপায় নেই।

কোন রকম দাগ বা ক্ষতি ছাড়াই প্রতিটি জিনিসপত্র বিক্রি করা হয় তার পাশাপাশি প্রতিটি জিনিসপত্র উপর থাকে আকর্ষণীয় ছাড় এবং উপহার ।এই দোকানটির নাম হচ্ছে mobi buzz.in। মধ্যমগ্রাম থেকে সোদপুর যাওয়ার রাস্তায় অটো স্ট্যান্ডের পাশে অবস্থিত এই দোকানটি আপনারা বিস্তারিত তথ্য জেনে নিতে পারবেন নিচে দেওয়া নাম্বারে ফোন নাম্বার :- 7003212021

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button