দারুন সুখবর! মাত্র 1000 টাকা দিলেই বাড়িতে পৌঁছে যাবে নতুন Pulsar বাইক! বাম্পার অফার দিচ্ছে Bajaj!

নিজস্ব প্রতিবেদন:-বাইক প্রেমীদের জন্য কিছুদিন আগে একটা দুঃসংবাদ এসে হাজির হয়েছে। বহুদিনের পুরনো 220 F বাজার থেকে সম্পূর্ণ রকম ভাবে বন্ধ হতে চলেছে। আপাতত শেষ ব্যাচের স্টক শেষ না হওয়া পর্যন্ত এই বাইকটি বাজারে পাওয়া যাবে তারপর কিন্তু এই বাইকটি আর বাজারে পাওয়া যাবে না।

কিন্তু এর পাশাপাশি বাজাজ পালসার ইতিমধ্যে ভারতের বাজারে নিয়ে এসেছে এমন দুটি আধুনিক প্রযুক্তি যুক্ত বাহিক যার চাহিদা এবং জনপ্রিয়তা প্রতিনিয়ত বৃদ্ধি পাচ্ছে 150cc হোক কিংবা 200cc ভারতী বাইক বাজারে একচেটিয়া অধিকার স্থাপন করেছিল বাজাজ পালসার। এবার সেই বাজাজ সংস্থা তাদের গ্রাহকদের উদ্দেশ্যে দিল এই লোভনীয় ও আকর্ষণীয় অফার ।

সম্প্রতি 250 সিসি এর দুটি ভেরিয়েন্ট বাইক বাজারে লঞ্চ করেছে বাজাজমূলত দুইটি ভেরিয়েন্ট পাওয়া যাচ্ছে ।আপাতত একটি বাজাজ পালসার এন ২৫০ এবং অন্যটি বাজাজ পালসার এড ২৫০ । এন ২৫০ এর দাম রাখা হয়েছে ১ লাখ ৩৮ হাজার টাকা অপরদিকে এফ ২৫০ দাম রাখা হয়েছে ১ লাখ ৪০ হাজার টাকা।

তবে এগুলি এক্স শোরুম প্রাইস। গাড়িটিকে রাস্তাতে নামাতে গেলে আরো বেশ কিছু টাকা খরচ করতে হবে ক্রেতাকে। এর পাশাপাশি এই বাইকে যে সমস্ত টেকনোলজি ব্যবহার করা হয়েছে তা অন্যান্যদের তুলনায় এর পারফরমেন্সকে অনেকখানি এগিয়ে রাখবে বলে অনুমান বাইক নির্মাতা কোম্পানি ।

পালসার ২৫০-এর ডেলিভারি শুরু হয়েছে ১০ নভেম্বর থেকে। ২০ বছর আগে এই দিনেই প্রথম পালসার ডেলিভারি করেছিল বাজাজ অটো। ফলে ১০ নভেম্বর দিনটা তাদের কাছে স্পেশাল।গ্রাহকরা চাইলে বাজাজ-এর ডিলার স্টোরে গিয়ে মাত্র ১০০০ টাকা দিয়ে পালসার ২৫০ বুকিং করতে পারবেন।

তবে অনলাইন বুকিং করতে চাইলে আরও বেশ কিছুদিন অপেক্ষা করতে হবে।এত সস্তায় ২৫০ সিসি মোটরসাইকেল এদেশে আর কোনও সংস্থা এখনও পর্যন্ত দিতে পারেনি। ফলে আর দেরি না করে মাত্র হাজার টাকা দিয়ে আপনি আজই বুকিং করতে পারেন পালসার ২৫০।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button