PNB তে একাউন্ট থাকলেই দারুণ সুখবর! পেয়ে যাবেন 20 লক্ষ টাকার সুবিধা! জানুন বিস্তারিত।

PNB তে একাউন্ট থাকলেই দারুণ সুখবর! পেয়ে যাবেন 20 লক্ষ টাকার সুবিধা! জানুন বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন :-দেখুন এই মুহূর্তে অতিরিক্ত টাকা ইনকাম করতে বা উপার্জন করতে চাই প্রত্যেকেই টাকার প্রতি লোভ বা মায়া নেই এমন মানুষের সংখ্যা নেহাত এই হাতে গোনা। এমতাবস্থায় দাঁড়িয়ে যদি আপনাকে বলা হয় যে পাঞ্জাব ন্যাশনাল ব্যাংক এ যদি আপনার অ্যাকাউন্ট থেকে থাকে তাহলে আপনি বিনা মূল্যে পেয়ে যাবেন কুড়ি লক্ষ টাকা। তাহলে কি সেই বিষয়টি আপনাকে অবাক করবে না? অবাক করলেও ঘটনাটা কিন্তু একদম বাস্তব সম্মত। কিভাবে পাবেন কুড়ি লক্ষ টাকা জেনে নিন বিস্তারিত।

পাঞ্জাব ন্যাশনাল ব্যাংক তাদের গ্রাহকদের জিরো ব্যালেন্স একাউন্ট খোলার পাশাপাশি ডেট বেনিফিট দিয়ে থাকে তার পাশাপাশি ওভারড্রাফট এর সুবিধা দিয়ে থাকে ।সম্প্রতি পাঞ্জাব ন্যাশনাল ব্যাংক এর তরফ থেকে একটি বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। যার মাধ্যমে তারা জানাচ্ছেন যে সেলারি একাউন্ট হোল্ডার দেখে লাইফ কভারেজ দেওয়ার জন্য একটি বিশেষ সুবিধা প্রদান করা হচ্ছে এবং এর জন্য বিশেষ একাউন্ট খোলার প্রয়োজন তার নাম হচ্ছে মাই সেলারি একাউন্ট। যাদের এখনও পর্যন্ত পাঞ্জাব ন্যাশনাল ব্যাংকের মাই সেলারি একাউন্ট নেই তারা অতিসত্বর ব্যাংকের সাথে যোগাযোগ করে এই অ্যাকাউন্ট খুলে ফেলুন ।তাহলে হাতেনাতে পেয়ে যাবেন কুড়ি লক্ষ টাকা ।

প্রসঙ্গত উল্লেখ্য এই কুড়ি লক্ষ টাকা শুধুমাত্র আপনারা ইন্সুরেন্স বীমা মাধ্যমে পাবেন অর্থাৎ দুর্ঘটনা হবে ।বা লাইফ কভারেজ হিসেবে এই টাকা আপনাকে প্রদান করা হবে। এর চারটি ভাগে ভাগ করা হয়েছে এটিকে প্রথমে হচ্ছে সিলভার ক্যাটাগরি। এক্ষেত্রে আপনার সেলারি 10 হাজার থেকে 25 হাজার টাকা হতে হবে।পরবর্তী ক্ষেত্রে গোল্ড ক্যাটাগরি। এক্ষেত্রে আপনার সেলারি 25000 থেকে 75 হাজার টাকা হতে হবে ।

প্রিমিয়াম ক্যাটাগরি। এক্ষেত্রে আপনার সেলারি 75 হাজার থেকে দেড় লাখ হতে হবে।প্লাটিনাম ক্যাটাগরি। এক্ষেত্রে আপনার স্যালারি দেড় লক্ষের বেশি হতে হবে।বিস্তারিত তথ্য জানতে নিচের লিঙ্কে ক্লিক করে জানতে পারেন
www.panjabindia.in/salary-saving products.html


Leave a Reply

Your email address will not be published.