চুল কাটতে গিয়ে কেঁদে কেঁদে অভিযোগ জানালো খুদে শিশু, তু’মুল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :-বর্তমানের এই সোশ্যাল মিডিয়ার যুগে আমরা এমন বেশ কিছু ধরনের ঘটনা দেখে থাকি যা আমাদেরকে হাসিয়ে তোলে বার বার । এই সমস্ত ঘটনাগুলি ব্যস্ততম এই জীবন থেকে বা জীবনের রোজকার ঘটনা থেকে কিছুটা পরিমাণে আলাদা । সেই সমস্ত হাসির ঘটনা গুলি সোশ্যাল মিডিয়াতে দেখা যায় বলে মানুষ একঘেয়েমি জীবন কাটিয়ে উঠতে পেরেছে বা পারছে প্রতিনিয়ত ।এই ঘটনা কোথাও যেন সেই চিত্র তুলে ধরে বারবার ।

চুল হলো শরীরের একটি অলংকার । কিন্তু বর্তমান যুগে বিভিন্ন রকম বিষাক্ত জিনিসপত্র ব্যবহার করার ফলে বা দূষণ এবং অনিয়মিত খাবার-দাবারে ফলে চুল পড়ে যাচ্ছে অনেকের অর্থাৎ বর্তমান যুগের অধিকাংশ ছেলেমেয়েরা কম চুল বিশিষ্ট হচ্ছে অল্প বয়সে দেখা যাচ্ছে টাক । কিন্তু যারা বাচ্চা থাকে তাদের ক্ষেত্রে চুলের ঘনত্ব অত্যধিক পরিমাণে বেশি হয় ।এবং কখনো কখনো সেই সমস্ত বাচ্চারা চুল কাটাতে অনীহা প্রকাশ করে থাকে যেমনটা দেখা গেল এই ভিডিওতে ।

রবিবারের বাজার। বাবা তার মেয়েকে নিয়ে পাড়ি দিয়েছে সেলুনে যেহেতু মেয়ের চুল একটু বেশি বেড়ে গেছে তাই চুল কাটানোর জন্য সেলুনের কাছে গিয়েছে সেই বাবা তার মেয়েকে নিয়ে ।কিন্তু যখন চুল কাটতে শুরু করে তখন সে বাচ্চাটির করুন আর্জি শুনে আপনি রীতিমত হেসে ফেললেন ।সে বারবার নাপিতকে জিজ্ঞেস করছে তোমার নখ নেই তো ? আমি নখ ফুটিয়ে দেব। আবার কখনো টাকলু হয়ে যাওয়ার ভ-য় পেয়েছে বাচ্চাটি।

বাচ্চাটির বাবা অনুপ পেটকার একটি ভিডিও পোস্ট করেছেন যেখানে দেখা যাচ্ছে চুল কাটতে গিয়ে মুখ ফুলিয়ে বসে আছে বাচ্চাটি। শুরুতেই সে নাপিতকে স্পষ্টভাবে জানিয়ে দিচ্ছে তার একদম ভালো লাগছে না। তার চুল কাটতে মোটেও ইচ্ছা নেই। তার বিভিন্ন ধরনের সংলাপ এই মুহূর্তে সাইবার দুনিয়ায় ভাইরাল হয়েছে এবং হাসির পরিবেশ সৃষ্টি করেছে ব্যাপক পরিমাণে । যদি এখনও পর্যন্ত আপনি ভিডিও টি না দেখে থাকেন তাহলে অতি অবশ্যই একবার দেখুন নইলে কিন্তু বড় মিস করবেন ।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published.

Back to top button