একদম স্ব-ল্প পোশাকে হাঁটার স্টেপে স্টেপে দেখা যাচ্ছে গো-প’না-ঙ্গ, রাস্তায় বেরিয়ে বে-কা’য়দায় পড়লেন জনপ্রিয় অভিনেত্রী!

নিজস্ব প্রতিবেদন:আমরা ইন্টারনেট জগতের মাধ্যমে প্রতিনিয়ত নানান ধরনের ভিডিও ভাইরাল হতে দেখি। সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রেটিরা সকলেই সোশ্যাল মিডিয়া ব্যবহার করে থাকেন। একদিকে সাধারণ মানুষের কাছে যেমন অবসর কাটানোর জন্য একটি মাধ্যম হিসেবে পরিচিত সোশ্যাল মিডিয়া; ঠিক তেমনভাবেই সেলিব্রিটিদের কাছে অনুরাগীদের সাথে যোগাযোগ বজায় রাখার জন্য এই সোশ্যাল মিডিয়ার গুরুত্ব অত্যধিক।

আমরা প্রায়ই নিজেদের পছন্দের অনেক তারকাদের নানান ভিডিও ইন্টারনেটে ভাইরাল হতে দেখি। সোশ্যাল মিডিয়া বলতে আমরা প্রধানত ফেসবুক, টুইটার, মেসেঞ্জার, ইনস্টাগ্রাম, হোয়াটসঅ্যাপ প্রভৃতি অ্যাপ্লিকেশনগুলোকে বুঝে থাকি।এই অ্যাপ্লিকেশনগুলোতে একাউন্ট খোলার মাধ্যমে খুব সহজেই আমরা ইন্টারনেট দুনিয়ার সাথে সংযুক্ত হয়ে যাই।

সম্প্রতি নেট মাধ্যমে ভাইরাল হয়েছে একজন জনপ্রিয় অভিনেত্রীর একটি ভিডিও। আসুন এই বিষয়ে বিস্তারিত জেনে নেওয়া যাক। জনপ্রিয় দক্ষিণী এবং বলিউড অভিনেত্রী তামান্না ভাটিয়াকে আমরা অনেকেই চিনি। অসাধারণ সুন্দরী এই নায়িকা বেশ কয়েকটি জনপ্রিয় চলচ্চিত্রে অভিনয় করেছেন। প্রধানত তামিল এবং তেলেগু ছবিতে অভিনয়ের মাধ্যমেই তিনি চলচ্চিত্র জগতে পদার্পণ করেন।

২০০৫ সালে চান্দ সা রোশন চেহ্‌রা ছবির মধ্য দিয়ে বলিউডে পা রাখেন। ভারতের মুম্বাইতে জন্মগ্রহণ করেছিলেন অভিনেত্রী এবং পরবর্তীকালে সেখানেই বেড়ে ওঠেন।তাঁর পিতা হলেন একজন ডায়মন্ড ব্যবসায়ী। বাহুবলি এবং বাহুবলী টু এর মত জনপ্রিয় চলচ্চিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে তামান্না কে। এছাড়াও নিয়মিত ফ্যাশনের ফটোশুটে অংশ গ্রহণ করেন তিনি।

দিন কয়েক আগে নেট মাধ্যমের একটি ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে সাদা রঙের ক্রপ টপ এবং শর্টস পরে অসাধারণ কায়দায় রাস্তা থেকে হেঁটে যাচ্ছেন তিনি। সম্ভবত কোন ছবির শ্যুটিং চলাকালীন এই দৃশ্যটি ক্যামেরাবন্দি করা হয়েছে।কিন্তু এই ভিডিওতে তামান্নাকে যেভাবে দেখা যাচ্ছে তাতে খুব সহজেই আকৃষ্ট হয়েছেন অনুরাগীরা।

রীতিমতো উন্মুক্ত নাভি এবং উরুযুগল দেখানোর ফলে অসম্ভব আকর্ষণীয় লাগছে অভিনেত্রীকে। যা দেখে তার ভক্তরা রীতিমতো আপ্লুত হয়ে পড়েছেন। মাত্র কয়েক দিনের মধ্যেই এই ভিডিওটি নেট দুনিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। অভিনেত্রীর সকল ভক্তরাই এই ভিডিওটিকে অত্যন্ত পছন্দ করেছেন। যাইহোক চাইলে আপনারাও এই ভিডিওটি দেখে কেমন লাগলো তা নিয়ে একটি ছোট্ট মন্তব্য করে জানাতে ভুলবেন না।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published.

Back to top button