টয়লেটের মধ্যে লুকিয়ে ছিল বিশালাকার কোবরা সাপ! দেখতে পেয়েই মহিলা যা করলেন! তুমুল ভাইরাল হল ভিডিও।

টয়লেটের মধ্যে লুকিয়ে ছিল বিশালাকার কোবরা সাপ! দেখতে পেয়েই মহিলা যা করলেন! তুমুল ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-সাপ নিয়ে কৌতুহল শেষ নেই আমাদের মধ্যে। প্রতিনিয়ত আমরা সাপ সম্পর্কে বিভিন্ন ধরনের তথ্য বা জ্ঞান অর্জন করার চেষ্টা করে থাকি ।কারণ রাস্তাঘাট গভীর জঙ্গল এমনকি বাড়িতে যে কোন মুহূর্তে দেখা যেতে পারে সাপ এর । কোন কারনে যদি আপনার বাড়িতে বিষাক্ত সাপের দেখা মেলে তাহলে সেই অবস্থাটা কি করণীয় সে ব্যাপারে জ্ঞান অর্জন করার জন্য আমরা সোশ্যাল মিডিয়ার কাছে দ্বারস্থ হয়েছি। কারণ এই সোশ্যাল মিডিয়া প্রতিনিয়ত এমন কিছু ধরনের ঘটনার উন্মোচন করে যেগুলো হয়তো এই সমস্ত ঘটনা গুলি থেকে কিভাবে রেহাই পাওয়া যায় তার তথ্য দিয়ে থাকে।

সাপের নানান ধরনের ভিডিও আমরা ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন মাধ্যমে বিভিন্ন পদ্ধতি দেখে থাকবো তবে ইউটিউবে যে সমস্ত ভিডিও গুলি প্রকাশিত হয় সেগুলো অত্যন্ত আকর্ষণীয় হয় ।কারণ সেখানে সাপ উদ্ধারের ঘটনাকে স্পষ্ট ভাবে তুলে ধরা হয় । ইউটিউবে মির্জা মহাম্মদ আরিফ নামক একটি চ্যানেল রয়েছে এবং সেই সাপুড়ে সাধারণত উড়িষ্যা বাসিন্দা এবং একাধিক জায়গাতে সাপ উদ্ধার করার ক্ষেত্রে তাকে অগ্রণী ভূমিকা পালন করতে দেখা গেছে ।সেই ইউটিউব চ্যানেল একটি ভিডিও প্রকাশ হয়েছে সম্প্রতি যেখানে দেখা যাচ্ছে যে বাড়ির পরিত্যক্ত একটি টয়লেটে দেখা মিলেছে বিষাক্ত কোবরা সাপের।

প্রকাশিত সেই ভিডিওতে দেখা যাচ্ছে যে একটি বাড়ির পরিতক্ত টয়লেটের মধ্যে লুকিয়ে ছিল বিষাক্ত কোবরা সাপ। এবং সেই সাপটি কে দেখতে পায় সেই বাড়ির লোকেরা। তৎক্ষণাৎ তারা খবর দেয় স্থানীয় এক সাপুড়ে কে। কিছুক্ষণের মধ্যেই সেখানে এসে উপস্থিত হয় স্থানীয় এক সাপুড়ে।

সে তার সরঞ্জাম অভিজ্ঞতা এবং সাহসিকতার সাথে এই সাপটিকে উদ্ধার করে। কিন্তু পরক্ষণে দেখা যায় যে সে টয়লেটের মধ্যে রয়েছে আরো অনেকগুলি কোবরা সাপের বাচ্চা ।অর্থাৎ পাকাপোক্তভাবে সেই জায়গাতে বাসা বেঁধেছিল সেটি ।সেই সাপটিএতটাই রেগে ছিল যে বারবার সাপুড়ে কে ছোবল মারার চেষ্টা করছিল সেই সাপটি। যদিও সে ব্যর্থ হয়েছে প্রতিবারই। ইতিমধ্যে ভিডিওটি ভাইরাল হয়েছে নেট মাধ্যমে অনেক খানি।

,

Leave a Reply

Your email address will not be published.