Amazon সুপার ফেস্টিভাল সেলে মাত্র 849 টাকায় পেয়ে যান দূর্দান্ত ফিচারযুক্ত নতুন স্মার্টফোন! দেখুন কিভাবে করবেন অর্ডার।

নিজস্ব প্রতিবেদন :-প্রতিযোগিতার বাজারে ক্রমশ একে অপরকে টেক্কা দিচ্ছে বিভিন্ন ভাবে ।এই প্রতিযোগিতা সর্বক্ষেত্রে পরিলক্ষিত হচ্ছে। মানুষের মধ্যে প্রতিযোগিতা দেখা যাচ্ছে এমনকি টেলিকম সংস্থা গুলোর মধ্যে প্রতিযোগিতা লক্ষ্য করা যাচ্ছে ।কারণ দুর্মূল্যের বাজারে যদি মন জয় করার মতন কোন জিনিস পত্র আপনি আবিষ্কার না করেন বা বাজারে লঞ্চ না করেন তাহলে কিন্তু আপনি পিছিয়ে পড়বেন একথা অস্বীকার করার কোনো উপায় নেই। সেই মতো গত বছর থেকে বিভিন্ন নামিদামি সংস্থা আবার নিজেদেরকে পুনর্জীবিত করে তোলার জন্য একাধিক বিষয়ের ওপর জোর দিয়েছে এবং মেড ফর ইন্ডিয়া ,মেড ইন ইন্ডিয়া উপর বিশেষ করে জোর দেওয়া হয়েছে বলে জানা গিয়েছে।

দিল্লিতে বাজেট ভিত্তিকে মাইক্রোম্যাক্স বালা ফার্মতন সংস্থাগুলিকে পিছনে ফেলে সামনের সারিতে উঠে এলো কার্বন । কার্বন এবার স্মার্ট টিভি লঞ্চ করেছে যা অন্যান্য বাকি স্মার্ট টিভি তুলনায় আধুনিক ফিচার যুক্ত ।পাশাপাশি এর দাম অত্যন্ত কম । কার্বনের স্মার্ট এলইডি টিভি স্পেসিফিকেশন বলতে গেলেই এমনটা বলতে হয় এর রেঞ্জ ফ্লোয়িং অডিওসহ সাউন্ড সিস্টেম, হোয়াইট ভিউয়িং অ্যাঙ্গেল, অনন্য ভিজ্যুয়াল এক্সপিরিয়েন্সসহ এইচডি ডিসপ্লে ইত্যাদি অফার করবে।

এগুলিতে প্রি-ইনস্টল থাকবে মুভি বক্স যা প্রচুর সিনেমা উপভোগ করার সুযোগ দেবে। আবার এই টিভিগুলিকে একাধিক ডিভাইসের সাথে দ্রুত সংযুক্ত করা যাবে। KJW24NSHD এবং KJW32NSHD এলইডি টিভিদুটির এইচডি-রেডি ডিসপ্লে ভিজ্যুয়ালগুলিকে প্রাণবন্ত করে তুলবে এবং অসাধারণ ডিজাইন ক্রেতাদের লিভিং স্পেসকে আকর্ষণীয় করে তুলবে।

কার্বনের এই স্মার্ট টিভি গুলি বিভিন্ন মডেলের জারি করা হয়েছে এবং বিভিন্ন মডেল অনুযায়ী দাম ভিন্ন রাখা হয়েছে। প্রতিটি মডেলের দাম কত করে তা এখনও স্পষ্ট ভাবে জানা না গেলেও সংস্থার তরফ থেকে এমনটা জানানো হয়েছে যে এই স্মার্ট টিভির দাম শুরু হবে ৭,৯৯০ টাকা থেকে।। পাশাপাশি কার্বন রিলায়েন্স ডিজিটাল এর সাথে চুক্তিবদ্ধ হয়েছে যার ফলে আধুনিকতায় নতুন পরশ দেবে টিভিগুলি।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button