পার্লারের থেকেও ভালো ফেসিয়াল করুন বাড়িতেই মাত্র 10 টাকা খরচে! ত্বক হবে ফর্সা ধবধবে ও উজ্জ্বল! রইল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-শরীরের সব অঙ্গ সুন্দরী ফর্সা এবং ঝকঝকে তকতকে থাকে কিন্তু যদি আপনার মনে হয় তাহলে কিন্তু আপনাকে করতে হবে চরম লজ্জার বিষয় ।কাজেই শরীরের বাকি সব কিছুর মতো পা কে পরিষ্কার রাখা অত্যন্ত জরুরি । কিন্তু পার্লারে না গিয়ে পা পরিষ্কার সম্ভব? অবশ্যই সম্ভব । আজকের এই প্রতিবেদনের মাধ্যমে সেটাই বলবো আপনাদের ।

আমাদের মধ্যে অনেকেই শরীরের প্রতি যত্নশীল হয়ে থাকেন । শুধুমাত্র ত্বক চর্চা করে তেমন কিন্তু নয় । তার পাশাপাশি অনেকের চুলের যত্ন নেন বছরভর ধরে । তার পাশাপাশি হাত এবং পায়ের যত্ন অনেকেই নিয়ে থাকেন । আমরা যদি একটু পার্লারের দিকে নজর রাখি তাহলে দেখবো এরকম বহু মেয়ে রয়েছে যারা শুধুমাত্র পায়ের ত্বক চর্চা করার জন্য পাড়ি দিয়েছে পার্লারে ।

কিন্তু এখন থেকে আপনি বাড়িতে বসেই এই এই উপায় করে নিতে পারেন পার্লারে মতন ফুট স্পা ।সাথে গোটা শরীর ।এবং আপনি জানলে অবাক হবেন যে এই সম্পূর্ণ রেমিডি তৈরি করতে খরচ হবে মাত্র 10 টাকা। এর জন্য লাগবে এক টাকার একটি ক্লিনিক প্লাস শ্যাম্পুর পাতা এবং ফেয়ার এন্ড লাভলী ।আমরা জানি যে শীতকালে হোক বা যেকোনো সময় ফেয়ার অ্যান্ড লাভলী ক্রিম ত্বককে উজ্জ্বল ফর্সা করে তুলতে সাহায্য করে ।

তার পাশাপাশি ক্লিনিক প্লাস শ্যাম্পু কিন্তু ত্বকের গভীরে গিয়ে নোংরা পরিষ্কার করতে সাহায্য করে ।এই দুটি উপাদানকে কাজে লাগিয়ে আপনি আপনার কালো হয়ে যাওয়া পা খুব সহজে পরিষ্কার করে ফেলতে পারবেন।প্রথমে আপনাকে একটি বাটিতে কিছুটা পরিমাণ ক্লিনিক প্লাস শ্যাম্পু নিতে হবে এবং তার মধ্যে মিশিয়ে দিতে হবে এক চামচ ফেয়ার এন্ড লাভলী ক্রিম।।এই উপকরণকে বেশ ভালো করে মিশিয়ে নিতে হবে।

মিশিয়ে নেওয়ার পর পায়ের যে অংশটি কালো হয়ে গেছে তার উপর প্রয়োগ করতে হবে প্রায় 10 থেকে 15 মিনিট ধরে। বেশ কিছুক্ষণ ধরে মেসেজ করার পর জল দিয়ে ধুয়ে ফেলবেন এই পদ্ধতি মাত্র এক সপ্তাহ করলে আপনি নিজেই এর পার্থক্য বুঝতে পারবেন।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published.

Back to top button