আকাশছোঁয়া পেট্রোলের দাম ভুলে যান! মাত্র ৩০,০০০ টাকায় বাড়িতে নিয়ে আসুন নতুন ইলেকট্রিক স্কুটার! রইল ভিডিও সহ বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন :- আমরা এমন এক সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি যেখানে নিত্য প্রয়োজনীয় জিনিসের দাম গুলি আকাশছোঁয়া । তার পাশাপাশি পেট্রোল এবং ডিজেলের কথা বাদ দিলাম এক লিটার তেলে এখন পকেট থেকে ১০০ টাকার উপরে বেশি গুনতে হচ্ছে অর্থাৎ আপনি বুঝতেই পারছেন যে কিভাবে বেড়েছে পেট্রোল এবং ডিজেলের দাম । যে সমস্ত গাড়ি মাইলেজ কম তাদের তো দুশ্চিন্তার কারণ আরো বেশী। তাই তারা গাড়ি গুলিকে গ্যারেজের মধ্যে আবদ্ধ করে রেখে দিয়েছে।

বের করেছে রাস্তায় সাইকেল।কিন্তু এই কঠিন অবস্থায় দাঁড়িয়ে মাত্র 30 হাজার টাকা থেকে পেয়ে যাবেন আপনি নতুন বৈদ্যুতিক স্কুটার। পেট্রোল-ডিজেলের দাম বেড়ে যাওয়ার কারণে একাধিক বাইক নির্মাণ কোম্পানিগুলি বাজারে নতুন নতুন ইলেকট্রিক স্কুটার নিয়ে আসছেন এবং এই সমস্ত ইলেকট্রিক স্কুটার গুলি আধুনিক প্রযুক্তি যুক্ত হবার কারণে টেক্কা দিচ্ছে বাকি সকল বাইক বা পেট্রোল ডিজেল চালিত গাড়ি কে।

সম্প্রতি ইউটিউবে প্রকাশিত একটি ভিডিওর মাধ্যমে জানা যাচ্ছে যে এমন একটি দোকানের কথা যেখানে আপনি অত্যন্ত কম দামে কিন্তু 5 ধরনের ইলেকট্রিক স্কুটার পেয়ে যাবেন। এর মধ্যে দুটি ধরনকে হাইস্পিডের এবং তিনটি হচ্ছে একদম মিডিয়াম কিংবা লো স্পিডের। সম্প্রতি ইউটিউবে ভিডিও প্রকাশিত হয়েছে যে ভিডিও তরফ থেকে এমনটা জানানো হচ্ছে যে যে ধরনের ইলেকট্রিক স্কুটার একথা জানানো হচ্ছে সেটি গ্রামাঞ্চলের যেকোনো রাস্তাতে নিজেকে খাপ খাইয়ে নিতে পারবে।

অর্থাৎ রাস্তা যেমনই হোক না কেন ভালো মাইলেজ এবং পারফরম্যান্স দেবে এই ইলেকট্রিক স্কুটার। এবং আপনি জানলে অবাক হবেন যে এই ইলেকট্রিক স্কুটার দাম শুরু হচ্ছে মাত্র 30 হাজার টাকা থেকে। একদম ঠিক শুনেছেন 30 হাজার টাকা থেকে শুরু হচ্ছে ইলেকট্রিক স্কুটার এর দাম। বিস্তারিত আপনারা জানতে পারবেন নিচের দেওয়া প্রদত্ত ফোন নাম্বার এ।
ফোন নাম্বার- 01142484260

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button