জেনে নিন বাংলা সিরিয়ালের সবার প্রিয় চরিত্র ‘ঊর্মি’ -র ব্যক্তিগত জীবনের একগুচ্ছ তথ্য! রইল ভিডিওসহ বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন :বর্তমানে যে সমস্ত ধারাবাহিক গুলি সম্প্রচারিত হচ্ছে সেই সমস্ত ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করা নায়ক নায়িকার জীবন সম্পর্কে জানার আগ্রহ প্রকাশ করে থাকে একাধিক সময় বিভিন্ন দর্শকেরা। বর্তমান সময়ে জনপ্রিয়তা পাওয়া একজন কমবয়সী অভিনেত্রী যার নাম অন্বেষা হাজরা সম্পর্কে জানতে আগ্রহ প্রকাশ করেছেন অনেকে। আজকের প্রতিবেদনের মাধ্যমে আমরা জেনে নেবো যে জনপ্রিয় এই পথ যদি না শেষ হয় ধারাবাহিক এ উর্মির এর চরিত্রে অভিনয় করা অন্বেষা হাজরার জীবনী সম্পর্কে।

1997 সালে 22 শে ডিসেম্বর বর্ধমানের জন্মগ্রহণ করে অন্বেষা হাজরা ।বর্তমানে তার বয়স মাত্র 24 বছর ।তার ক্যারিয়ার জীবন শুরু হয় 2018 সালে। এর আগে তিনি একটি অ্যাক্টিং স্কুল এর প্রশিক্ষণ নিয়েছিলেন। তার বাবা একজন সফল ব্যবসায়ী ।পাশাপাশি বর্ধমানের তাদের একটি থিয়েটার রয়েছে। ছোটবেলা থেকেই অভিনেত্রী হওয়ার ইচ্ছা প্রকাশ করেছিলেন তিনি।তিনি স্কুল পাস করে কৃষ্ণভাবিনী নারী শিক্ষা বিদ্যালয় থেকে যেটি কৃষ্ণনগর এ অবস্থিত এবং গ্রাজুয়েশন পাস করেন যোগমায়া দেবী কলেজ থেকে।

এই পথ যদি না শেষ হওয়ার পাশাপাশি জয় কালী কলকাত্তাওয়ালী এবং চুনি পান্নার মতন জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করতে দেখা গেছে তাকে ।তার ভাইয়ের নাম হচ্ছে শুভদীপ হাজরা ।অভিনয় ছাড়াও তিনি নাচ করতে বিরিয়ানি খেতে এমনকি জিম করতে বেশি পছন্দ করেন । একেকটি এপিসোড করতেন বর্তমানে তিনি 20 থেকে 22 হাজার টাকা পারিশ্রমিক নেন। এবং বর্তমানে এই মুহূর্তে তার মোট সম্পত্তির পরিমাণ 20 লক্ষ টাকা।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button